সর্বশেষ আপডেট : ৫৭ মিনিট ২৭ সেকেন্ড আগে
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পিএসসির নামে নিয়োগ স্থগিতের ভুয়া চিঠি

নিউজ ডেস্ক:: নির্বাচনের তফসিল ঘোষণার কারণ দেখিয়ে সব মন্ত্রণালয় ও অধিদফতরের শূন্য পদে নিয়োগ কার্যক্রম স্থগিত করতে বাংলাদেশ সরকারি কর্মকমিশনের (পিএসসি) নামে ভুয়া চিঠি পাঠানো হয়েছে। বৃহস্পতিবার পিএসসির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।ওই চিঠি পিএসসি জারি করেনি জানিয়ে এ বিষয়ে বিভ্রান্ত না হতে সবাইকে অনুরোধ করা হয়েছে বিজ্ঞপ্তিতে।

‘সরকারি সকল শূন্য পদে নিয়োগ স্থগিত করার প্রসঙ্গে’ শিরোনামে ভুয়া ওই চিঠিতে বলা হয়, উপযুক্ত বিষয় ও সূত্রোক্ত সকল মন্ত্রণালয় ও অধিদফতরের অধীনে শূন্য পদে নিয়োগপ্রাপ্তদের নির্বাচন কমিশন তফসিল ঘোষণার কারণে নিয়োগ স্থগিত করা হয়েছে।

চিঠিতে আরও বলা হয়, মন্ত্রণালয় ও অধিদফতর কর্তৃক প্রেরিত প্রস্তাবটি কমিশন সমীপে উপস্থাপন করা হলে প্রাপ্ত কাগজপত্র ও তথ্যবলির ভিত্তিতে সকল বিভাগের নিয়োগ প্রক্রিয়া স্থগিত করা হয়। উক্ত নিয়োগ আদেশ পুনরায় আগামী ৩ ডিসেম্বর ২০১৮ হতে দেওয়ার জন্য বলা হলো।

পিএসসি সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে পিএসসি ওই ভুয়া চিঠির বিষয়ে জানতে পারে। পিএসসির প্যাডে লেখা ওই চিঠিতে বলা হয়েছে, নির্বাচনের তফসিল ঘোষণার কারণে সব মন্ত্রণালয় ও অধিদফতরের শূন্য পদে নিয়োগ স্থগিত করা হয়েছে। আগামী ৩ ডিসেম্বর থেকে নিয়োগ দেওয়ার জন্য বলা হয়েছে।

এ বিষয়ে পিএসসি চেয়ারম্যান মোহাম্মদ সাদিক বলেন, ওই চিঠি সম্পূর্ণ ভুয়া। এটির কোনো ভিত্তি নেই। আমরা এ ধরনের কোনো সিদ্ধান্ত নিইনি। মানুষকে বিভ্রান্ত করতেই এ ধরনের চিঠি দেওয়া হয়েছে। এ চিঠির কোনো বৈধতা নেই। এ বিষয়ে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য বলা হচ্ছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: