সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৫৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ের পরপরই পরীক্ষার হলে দে দৌড় কনের

আন্তর্জাতিক ডেস্ক:: পরীক্ষার হলে সুনসান নীরবতা। যা একটু শব্দ তা মূলত কলম টানা ও পরীক্ষার খাতা উল্টানোর। তবে পরীক্ষার হলে একজনকে ঘিরে সবার নজর। যদিও তিনি পরীক্ষার্থী তারপরও তার সাজ অন্য পরীক্ষার্থীদের তুলনায় ভিন্ন। পুরোদস্তুর বিয়ের সাজে সজ্জিত তিনি। এটি কোনো সিনেমা বা নাটকের গল্প নয়, বাস্তব। নতুন বউয়ের সাজেই পরীক্ষা দিতে এসেছিলেন ভারতের কর্ণাটকের মেয়ে স্বেতা।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, সবেমাত্রই তার বিয়ে হয়েছে। রোববার সকাল পৌনে আটটা থেকে পৌনে নয়টার মধ্যে তার বিয়ে সম্পন্ন হয়। আর বিয়ে করেই সোজা তিনি চলে আসেন পরীক্ষা দিতে। বিকম ফাইনাল ইয়ারের পরীক্ষা দিতেই তিনি এসেছিলেন।

তাদের বাগদান হয় ৬ মে। বিয়ে ঠিক হয় ১৮ নভেম্বর। স্বেতার বিকম-এর কর্পোরেট অ্যাকাউন্ট ও ল’র পরীক্ষা হওয়ার কথা ছিল ৩ নভেম্বর। পরীক্ষা শেষে বিয়ে হবে বলেই দিন ঠিক হয়েছিল। কিন্তু নির্বাচনের ফলে পরীক্ষার দিন পিছিয়ে যায়। বিয়ের দিনেই পরীক্ষার দিন ধার্য হয়। ফলে বাধ্য হয়েই বিয়ের পোশাকে পরীক্ষার হলে চলে আসেন স্বেতা।

পরীক্ষা চলাকালীন বাইরে অপেক্ষা করছিলেন তার বর। পরীক্ষা শেষ হলে বরকে নিয়ে আবার বিয়ের অনুষ্ঠানে যোগ দেন।

স্বেতা বলেন, ‘আমার প্রস্তুতি ভালো ছিল। তবে ভাবতেও পারিনি বিয়ের দিন পরীক্ষার তারিখ নির্ধারণ হবে। আমি কোনোভাবেই পরীক্ষাটি মিস করতে চাইনি। আমার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজনও এতে সম্মত হন। যাহোক এটা আমার জন্য নতুন অভিজ্ঞতা। আশা রাখি, পাস করব।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: