সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জোট প্রার্থীদের জন্য কয়টা আসন ছাড়ছে আ. লীগ?

নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় শরিকদের আগামী নির্বাচনে ৬৫ থেকে ৭০টি আসন ছাড়বে আওয়ামী লীগ বলে জানিয়েছেন,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের।মঙ্গলবার (২০ নভেম্বর) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন তিনি।

নির্বাচনে বিদেশী শক্তি হস্তক্ষেপ করতে পারে কিনা এমন প্রশ্নের উত্তরে সেতুমন্ত্রী বলেন, আমাদের নির্বাচনে বিদেশী রাষ্ট্র হস্তক্ষেপ করবে এমনটি আমার কাছে মনে হয় না।আমাদের প্রতিবেশী দেশ ভারত কোনো দেশের নির্বাচনে হস্তক্ষেপ করেছে এমনটি তো আমার জানা নেই।তাই আমাদের নির্বাচনে প্রতিবেশী দেশ হস্তক্ষেপ করতে আসবে বলে আমার মনে হয় না।

মন্ত্রী-এমপিদের মধ্যে অনেকে মনোনয়ন পাচ্ছে না গণমাধ্যমের এমন সংবাদের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, মন্ত্রিরা ভালো না,এমপিরা ভালো না এটি কেমন কথা।আপনারা আমাকে বলুন তো কোন মন্ত্রী খারাপ। আমাকে প্রমাণ দিন যে,অমুক মন্ত্রী খারাপ।এর পরেই হবে মনোনয়ন দেয়া না দেয়ার সিদ্ধান্ত।

এ সময় তিনি জানান, আওয়ামী লীগের মনোনয়ন প্রায়ই চূড়ান্ত।জোটের শরিক দলগুলোর সঙ্গে আসন বণ্টন নিয়ে আলোচনা শুরু হয়েছে।২৫ নভেম্বর জোটগতভাবে চূড়ান্ত মনোনয়ন ঘোষণা করা হবে।তখন সবাই জানতে পারবেন কে কোন আসনে নৌকার প্রার্থী হবেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: