সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ২৯ সেকেন্ড আগে
রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জুড়ীর বহুল আলোচিত ধর্ষণসহ কিশোরী হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

আব্দুর রব, বড়লেখা:: জুড়ীর বহুল আলোচিত ধর্ষণসহ হত্যা মামলার প্রধান আসামী দেলোয়ার হোসেনকে (৪০) রোববার রাতে পুলিশ বাছিরপুর এলাকা থেকে গ্রেফতার করেছে। অচেতন করে পাশবিক নির্যাতনের পরই লম্পটরা শ্বাসরুদ্ধ করে কিশোরী রিমাকে নির্মমভাবে হত্যা করে। গ্রেফতার দেলোয়ার উপজেলার বাছিরপুর গ্রামের মৃত মতই মিয়ার ছেলে। সে পুলিশের কাছে ধর্ষণ ও হত্যার স্বীকারোক্তি দিয়েছে। সোমবার বিকেলে পুলিশ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করেছে।

জানা গেছে, বড়লেখা উপজেলার পুর্বদক্ষিণভাগ গ্রামের গৃহবধু ফাহিমা আক্তার কিশোরী মেয়ে ফারজানা জান্নাত রিমাকে নিয়ে জুড়ীর দক্ষিণ জাঙ্গিরাই এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করতেন। গত ২৪ অক্টোবর রাতে বাসার কেয়ারটেকার দেলোয়ার হোসেন (৪০) তার বন্ধু ছাবের আহমদ বাবলুকে (৩৬) নিয়ে ভাড়াটিয়া ফাহিমা আক্তারের ঘরে ঢুকে কৌশলে মা ও মেয়েকে চেতনা নাশক ঔষধ প্রয়োগ করে অচেতন করে। পরে তারা দু’জন পালাক্রমে কিশোরী ফারজানা জান্নাত রিমাকে ধর্ষণ করে। একপর্যায়ের রিমার জ্ঞান ফিরলে সে ছটপট ও চিৎকারের চেষ্টা চালালে লম্পটরা শ্বাসরুদ্ধ করে তাকে হত্যার পর পালিয়ে যায়। ভোরবেলা মা ফাহিমা আক্তার মেয়ের মৃতদেহ পড়ে থাকতে দেখে জ্ঞান হারান। খবর পেয়ে পুলিশ রিমার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করে। এ ঘটনায় নিহত কিশোরীর মা ফাহিমা আক্তার ২৫ অক্টোবর ভাড়া বাড়ির কেয়ারটেকার দেলোয়ার হোসেনসহ দুইজনের নাম উল্লেখ ও আরো কয়েকজনকে অজ্ঞাত আসামী করে থানায় হত্যা মামলা করেন।

জুড়ী থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সর্দার জানান, পুলিশের জিজ্ঞাসাবাদে ধৃত আসামী দেলোয়ার হোসেন ও তার এক বন্ধু মিলে ধর্ষণের পর কিশোরী রিমাকে হত্যা করার কথা স্বীকার করেছে। সোমবার বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করেছেন। অপর আসামীকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: