সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১৭ সেকেন্ড আগে
রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সৌদি আরব আসির প্রদেশ কেন্দ্রীয় কমিটি বঙ্গবন্ধু পরিষদের দ্বি- বার্ষিক সম্মেলন

সৌদি আরব সংবাদদাদা:: সৌদি আরবের আছির প্রদেশে বঙ্গবন্ধু পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। প্রদেশের বিভিন্ন অঞ্চলের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে স্থানীয় ন্যাশনাল হোটেল মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনে অংশগ্রহণ করেন।

সংগঠনের আহ্বায়ক, সৌদি জার্মান হাসপাতাল আসির শাখার পোর্ট সার্ভিসেস ম্যানেজার আবু-বকর কামালের সভাপতিত্বে এবং সদস্য সচিব ও সাবেক ছাত্রনেতা আজাদ রহমানের সঞ্চালনায় সম্প্রতি এটি অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ও যুগ্ম আহ্বায়ক নুরুল আবছার। বিশেষ অতিথি ছিলেন আবুল কালাম আজাদ, আলহাজ বেলাল উদ্দীন, যুগ্ম আহ্বায়ক শফিউল আজম, ফারুক রহমান, আনোয়ার মোস্তাক, আব্দুল মুকিত চৌধুরী (শেলু), আহমদ আলী নঈমী, এস এম জাহাঙ্গীর আলম ও আশরাফ চৌধুরী।

প্রধান বক্তা ছিলেন এইচ এম কামাল চৌধুরী। আরও বক্তব্য দেন এম এ রহিম মাহমুদী, স্বাধীন আহমদ মিঠু, মাহিন উদ্দীন, আব্দুল করিম ও ওমর ফারুক প্রমুখ। কোরআন তেলাওয়াত ও সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন হয়।
বক্তাগণ প্রবাসে মুজিব আদর্শ প্রচার ও প্রসারে ভূমিকা রাখা এবং দেশের উন্নয়নে নিরবচ্ছিন্ন কর্মযজ্ঞে শরিক থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। একই সঙ্গে বৈধ ব্যাংকিং চ্যানেলে রেমিট্যান্স প্রেরণের আহ্বান জানানো হয়।
প্রধান অতিথি প্রবাসীদের মধ্যে যাদের সামর্থ্য আছে তাদের আগামী নির্বাচনে দেশে গিয়ে স্ব স্ব নির্বাচনী এলাকায় আওয়ামী লীগের প্রার্থীদের সমর্থনে প্রচার ও নৌকা মার্কায় ভোট দানের আহ্বান জানান।

গণতান্ত্রিক মূল্যবোধ ও পরিষদের সাংবিধানিক ধারা সমুন্নত রেখে সম্মেলন প্রস্তুতি কমিটি কর্তৃক মনোনিত নির্বাচন কমিশনের সদস্যবৃন্দের তত্ত্বাবধানে পারস্পরিক সমঝোতা ও সর্বসম্মতিক্রমে চট্টগ্রামের জেলার ফটিকছড়ির উপজেলার সাবেক ছাত্রনেতা আলহাজ্ব বেলাল উদ্দিনকে সভাপতি, ফটিকছড়ির উপজেলার কৃতি সন্তান সাবেক ছাএনেতা আজাদ রহমানকে সাধারণ সম্পাদক এবং সিলেট জেলার হবিগঞ্জ এর সাবেক ছাত্রনেতা আশরাফ চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করা হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: