সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩১ সেকেন্ড আগে
শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় কোচিং মাস্টারের বিচারের দাবীতে বিক্ষোভ ও প্রতিবাদ সভা

বড়লেখা প্রতিনিধি:: বড়লেখার উত্তর শাহবাজপুর স্কুল ও কলেজের ছাত্রীদের ফাঁদে ফেলে অনৈতিক সম্পর্ক স্থাপনের অভিযোগ উঠেছে ছাব্বির হোসাইন নামে এক কোচিং মাস্টারের বিরুদ্ধে। তার অনৈতিক কর্মকান্ডের বিচারের দাবীতে রোববার দুপুরে স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা শাহবাজপুর বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ছাব্বির হুসাইন উপজেলার সীমান্তবর্তী উত্তর শাহবাজপুর ইউনিয়নের আলীমপুর গ্রামের তাহির আলীর ছেলে। দীর্ঘদিন ধরে ছাব্বির কোচিংয়ের আড়ালে প্রতারণার ফাদে ফেলে ছাত্রীদেও সাথে অনৈতিক সম্পর্ক স্থাপন করে। বিষয়টি ফাঁস হলে শিক্ষার্থীরা প্রথমে বিদ্যালয়ের গভর্ণিং বডির সদস্য ও শাহবাজপুর বাজার বণিক সমিতির সভাপতি আব্দুর রহমান বাবুলকে অবগত করে। গত ৬ নভেম্বর তিনি ছাব্বির হোসেইনকে তার নিজ বাড়িতে দশম শ্রেণীর এক ছাত্রীর সাথে আপত্তিকর অবস্থায় প্রত্যক্ষ করেন। এসব তথ্য প্রমাণ নিয়ে সাধারণ শিক্ষার্থীরা গভর্ণিং বডির সভাপতি বরাবর লিখিত অভিযোগ করে। গভর্ণিং বডির সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আহমেদ জুবায়ের লিটন সুষ্ঠু বিচারের আশ্বাস দিয়ে শনিবার দুপুরে অভিযুক্ত কোচিং মাস্টার ছাব্বির হোসেনকে প্রতিষ্ঠানে উপস্থিত হওয়ার নির্দেশ দেন। কিন্তু নির্ধরিত দিনে তিনি উপস্থিত না হওয়ায় শিক্ষার্থীরা বিক্ষুব্ধ হয়ে তার বিরুদ্ধে মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। শিক্ষার্থীরা ২৪ ঘন্টার মধ্যে ঘটনার সুষ্ঠু বিচার না হলে ক্লাস বর্জনের হুমকি দিয়েছে।

এ ব্যাপারে শাহবাজপুর স্কুল ও কলেজের গভর্ণিং বডির সভাপতি আহমদ জুবায়ের লিটন জানান, স্পর্শকাতর ঘটনাটি নিষ্পত্তির জন্য অভিযুক্ত ছাব্বির হোসাইনকে ডাকা হয়েছিল। কিন্তু নির্ধারিত দিনে সে না আসায় শিক্ষার্থীরা উত্তেজনা করেছে। তবে বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।

অভিযুক্ত কোচিং মাস্টার ছাব্বির হোসাইন জানান, কিছু মানুষ প্রতিহিংসা বশতঃ তার বিরুদ্ধে এ ধরণের অভিযোগ উত্থাপন করেছে। তিনি বিচারের সম্মুখিন হয়ে তা প্রমাণ করবেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: