সর্বশেষ আপডেট : ৪৭ মিনিট ৫৪ সেকেন্ড আগে
রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!

আন্তর্জাতিক ডেস্ক:: সময় আসলে ভারতের রাজধানী দিল্লির লাল কেল্লা দখল করে নেয়ার হুমকি দিয়েছেন পাকিস্তানের সংসদ বিষয়ক প্রতিমন্ত্রী আলি মহম্মদ খান। বৃহস্পতিবার একটি টুইটে তিনি মন্তব্য করেন, পাকিস্তানের চার প্রদেশের পাশাপাশি আরও অনেক কিছুর উপর আধিপত্য কায়েম রাখার ক্ষমতা পাকিস্তানের রয়েছে। ভারতের রাজধানী দিল্লির লাল কেল্লাও একদিন পাকিস্তানের দখলেই থাকব।

পাক ক্রিকেটার শাহিদ আফ্রিদির ব্রিটেনে কাশ্মীর প্রসঙ্গে বিতর্কিত মন্তব্যের জবাবে তিনি এই কথা বলেন তিনি।বুধবার ব্রিটিশ পার্লামেন্টে আফ্রিদি ছাত্র-ছাত্রীদের সঙ্গে এক আলোচনা সভায় বলেন, ‘‘আমার মনে হয় পাকিস্তান কাশ্মীর চায় না।এমনকি ভারতকেও ওই রাজ্য দেওয়া উচিত নয়। মানবিকতার স্বার্থে কাশ্মীরকে স্বাধীন দেশের মর্যাদা দেওয়া উচিত।’’

একই সঙ্গে ‘পাকিস্তান নিজের চারটি প্রদেশই সামলাতে পারছে না’ বলেও মন্তব্য করেন তিনি।এই ভিডিয়োটি দ্রুত ভাইরাল হওয়ার পরেই গর্জে ওঠেন পাকিস্তানের নেতা-মন্ত্রীরা।

আফ্রিদির বক্তব্যের ভুল ব্যাখ্যা দিয়েছে ভারতীয় মিডিয়া এমনটাই দাবি করছে আফ্রিদি। তার দাবি, ভারত জোর করে কাশ্মীল দখল করেছে। ‘কাশ্মীর একটি অমীমাংসিত সমস্যা। কাশ্মীর পাকিস্তানেরই!







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: