সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ১২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বাড়ি যদি ছাড়তেই হয়, গর্ভবতী স্ত্রী ও দুই সন্তান নিয়ে আত্মহত্যা করব’ [ভিডিও]

নিউজ ডেস্ক:: ‘বাড়ি যদি ছাড়তেই হয়, গর্ভবতী স্ত্রী ও দুই সন্তান নিয়ে আত্মহত্যা করব’ এভাবেই সপরিবারে আত্মহত্মার হুমকি দিয়ে ফেসবুকে ভিডিও আপলোড করেছেন এক ব্যক্তি।‘হেল্পলেস’ শিরোনামে ৬ মিনিট ৫৭ সেকেন্ডের ওই ভিডিওটি ইতিমধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে।

জানা গেছে, ভিডিওটি আপলোডকারীর নাম রাজা কামাল। তিনি কুমিল্লা মহানগরীর দক্ষিণ চর্থা থিরা পুকুর পাড় এলাকার প্রয়াত ফরিদ উদ্দিন আহমেদের ছেলে। পৈতৃক সম্পত্তি থেকে উচ্ছেদ আশঙ্কায় আত্মহত্যার হুমকি দিয়ে তিনি এ ভিডিও পোস্ট করেছেন।

ভিডিও বার্তায় রাজা কামাল প্রধানমন্ত্রী, আইনমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপিসহ অন্যান্যদের দৃষ্টি আকর্ষণ করে অভিযোগ করেন, ‘কিছুদিন আগে এক ব্যক্তি নিজেকে আর্মির সার্জেন্ট পরিচয় দিয়ে তাকে বাড়ি ছাড়ার হুমকি দিয়ে গালমন্দ করে।

ওই ব্যক্তি তাকে জানায়, ঢাকা ক্যান্টনমেন্টের একজন ব্রিগেডিয়ার জেনারেল এ জায়গা ক্রয় করেছেন। যেকোনো মুহুর্তে তাকে এ বাড়ি ছাড়তে হতে পারে।অজ্ঞাত ওই ব্যক্তির হুমকি যাচাই করতে রাজা কামাল ঢাকা ক্যান্টনমেন্টে গিয়ে জানতে পারেন ওই ব্যক্তির বলা এসব তথ্যের কিছুই সঠিক নয়।

এরপর ভিডিওতে রাজা কামাল অভিযোগ করেন, কিছুদিন আগে কুমিল্লা সদর দক্ষিণ থানা ও ইপিজেড ফাঁড়ির পুলিশ বাসায় এসে তাকে বাসা ছেড়ে দেয়ার কথা জানায়। তা না করলে তার বিরুদ্ধে কয়েকটি মামলা ঠুকে দিবে বলে জানায়।

ভিডিওর এক পর্যায়ে রাজা কামাল বিষের বোতল দেখিয়ে বলেন, ‘আমি আপনাদেরকে জানাতে চাই, যদি আমাকে বাড়ি ছাড়তেই হয়, আমি আজকে দেখেন এই এনড্রিনের শিশিটা নিয়ে এসেছি। যদি যেতেই হয় আমি আমার গর্ভবতী স্ত্রী ও দুই সন্তান নিয়ে আত্মহত্যা করব। তবুও এ বাড়ি ছেড়ে আমি যাব না। ’

এ ব্যাপারে শনিবার দুপুরে কুমিল্লা সদর দক্ষিণ থানার ইপিজেড ফাঁড়ির ইনচার্জ আবদুল আজিজ জানান, ‘জাহাঙ্গীর আলম নামের এক ব্যক্তি এডিএম কোর্টে মামলা করার কারণে আদালতের আদেশে ওই জায়গায় ১৪৫ ধারা জারি করে আদালত পুলিশকে রিসিভার নিয়োগ করেছেন। সে হিসেবে এ জায়গা এখন পুলিশের আওতায় থাকবে।

তবে রাজা কামালকে বাড়ি থেকে উচ্ছেদের নোটিশ দেয়া হয়নি। তিনি বিষয়টি ভুল বুঝেছেন। এই বিষয়ে তিনি আদালতের দ্বারস্ত হতে পারেন। তবে আত্মহত্যা করা তো কোনো সমাধান নয়।’

ভিডিওতে রাজা কামালের পুরো বক্তব্য শুনুন:




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: