সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫৪ সেকেন্ড আগে
রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী দেবজিৎ সিংহের মায়ের মৃত্যু, বিভিন্ন মহলের শোক

সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপসচিব) দেবজিৎ সিনহার মা ও গাইনী বিশেষজ্ঞ সহযোগী অধ্যাপক ডা: নমিতা সিনহার শ্বাশুড়ি গোকুলসেনা দেবী আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর।  বৃহস্পতিবার সকাল ১০ টায় নিজ বাড়িতে তিনি পরলোকগমন করেন। বিকেল ৫ টায় গ্রামের শ্মশানঘাটে তাঁর অন্তোষ্টি ক্রিয়া সম্পন্ন হয়।

মণিপুরী সমাজের এই মহিয়সী নারী ছিলেন সেবামুলক প্রতিষ্ঠান বিকে ট্রাস্টের চেয়ারপার্সন। প্রয়াত গোকুলসেনা দেবী মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ছয়ঘরী গ্রামের প্রয়াত শিক্ষক ব্রজেন্দ্র কুমার সিংহের স্ত্রী। মৃত্যুকালে তিনি ৫ পুত্র ও এক কন্যা সন্তান রেখে গেছেন। গোকুলসেনা দেবীর পুত্র সন্তানদের মধ্যে বড় ছেলে ব্যবসায়ী ও অপর চারজন চাকুরীজীবি এবং একমাত্র কন্যা গৃহিনী।

গোকুলসেনা দেবীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, মণিপুরী ডক্টরস এসোসিয়েশনের আহ্বায়ক সহকারী অধ্যাপক ডা: পরেশ চন্দ্র সিংহ, মণিপুরী সমাজকল্যাণ সমিতি সিলেট জেলা শাখার সভাপতি রোটারিয়ান নির্মল কুমার সিংহ ও দৈনিক যুগান্তর সিলেট ব্যুরো ইনচার্জ সংগ্রাম সিংহসহ বিভিন্ন মহল। পৃথক পৃথক শোক বার্তায় তারা প্রয়াতের আত্মার শান্তি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।  – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: