সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ৪৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এক কাপ চা খেলেই পেতে পারেন আইফোন!

আন্তর্জাতিক ডেস্ক:: এককাপ চায়ে চুমুক। আর তাতেই লুকিয়ে আছে চমক। চা এখন শুধুই ক্লান্তি মেটাবে তা নয় আপনার হাতে এনে দিতে পারে একটি আইফোনও। ভাবছেন, এও সম্ভব?

৫ টাকার দুধ চা বা ৪ টাকার লিকার চা। যে কোন একটা চা খেয়েই আইফোন সিক্স পেয়ে যেতে পারেন আপনি। তবে যে সে চায়ের দোকান থেকে খেলে কিন্তু হবে না। এমন অভিনব অফার মিলবে কলকাতা শহরের একটি মাত্র জায়গায়। রয়েড স্ট্রিটের চায়ের দোকানের মালিক মুহাম্মদ ইয়াসিনের মাথা থেকেই বেরিয়েছে এমন তাক লাগানো অফারের বিষয়টি।

দীর্ঘদিন ধরেই ওই এলাকায় চা বিক্রি করছেন তিনি। মধ্য কলকাতার এই বেনামি দোকানে চায়ের চাহিদা কিন্তু চোখে পড়ার মতো। কখনও আদা দিয়ে তো কখনও এলাচগুঁড়ো, কিংবা তেজপাতা দিয়ে ভিন্ন স্বাদের চা ক্রেতাদের হাতে তুলে দেন ইয়াসিন।

হাতে হাতে চায়ের মূল্যও পেয়ে যান। কিন্তু খদ্দেরদের সেভাবে ধন্যবাদ জানানো হয় না। তাই মাথায় হঠাৎ করেই তার মাথায় অন্যরকম এক বুদ্ধি এলো। ঠিক করে ফেললেন খদ্দেরদের উপহার দেবেন। অবশ্যই নিজের সাধ্য বুঝে। তবে তার সাধ্য যে আস্ত একটি আইফোন সিক্স, তা অনেকেই বিশ্বাস করতে পারছেন না।

তার দোকানে চা খেলেই মিলবে একটি টোকেন। তাতে ক্রেতাকে নিজের নাম এবং ফোন নম্বর লিখে লাকি ড্রয়ের বাক্সে ফেলে দিতে হবে। আর যে খদ্দের সৌভাগ্যবান হবেন, তার হাতেই উঠবে একটি আই ফোন সিক্স। দোকানের সামনে লাকি ড্রয়ের খবর জানিয়ে বড় বড় ব্যানার ও পোস্টার লাগানো হয়েছে। এই অফার ঘোষণা হতেই চা বিক্রিও আকাশ ছুঁয়েছে।

ক্রেতারা তৃপ্তি করে চা পান করার পরই বাক্সে ফেলছেন টোকেন। ১ ডিসেম্বর লাকি ড্রয়ের মাধ্যমে একজন ভাগ্যবানকে বেছে নেওয়া হবে। আর তার হাতেই ইয়াসিন নিজে তুলে দেবেন ব্র্যান্ড নিউ আইফোন। বিক্রেতা বলছিলেন, গত কয়েক দিনে প্রায় ২০ হাজার লোক তার দোকান থেকে চা খেয়েছেন।

প্রতিদিন প্রায় ১৩০ কেজি মহিষের দুধ লাগে চা বানাতে। আর চা বানালে নিমেষের মধ্যেই তা শেষ হয়ে যাচ্ছে। শুধু এলাকার লোকজনই নয়, নানা জায়গা থেকে চা পান করতে রয়েড স্ট্রিটের ট্রামলাইনের পাশের দোকানে ভিড় জমাচ্ছে মানুষ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: