সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫৬ সেকেন্ড আগে
শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেও অনিশ্চিত সাকিব-তামিম!

স্পোর্টস ডেস্ক:: ওয়েস্ট ইন্ডিজ সিরিজে থাকবেন বলে সোমবার জানিয়েছিলেন তামিম ইকবাল। কিন্তু ২৪ ঘন্টা না যেতেই আবারো দুঃসংবাদ দিলেন এই বাঁ-হাতি ব্যাটসম্যান।

ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজে টাইগার দলের তামিম ইকবালের ফেরার সম্ভাবনা যখন উজ্জ্বল, তখনই নির্বাচকেরা পেয়েছেন একটি দুঃসংবাদ। মঙ্গলবার ব্যাটিং অনুশীলনের সময় পাঁজরে ব্যথা পেয়েছেন বাঁহাতি ওপেনার। ব্যথাটা খুব হালকাও নয়। ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে আছেন তামিম। ৪৮ ঘণ্টা শেষেও যদি ব্যথা না সারে, তামিমের ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ খেলা অনেকটাই অনিশ্চিত হয়ে যাবে!

বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘ব্যাটিং অনুশীলন করতে গিয়ে তামিমের টান লেগেছে। পাঁজরে ব্যথা আছে। সরাসরি বলের আঘাত নয়। আল্ট্রাসনো করে আমরা ওকে ৪৮ ঘণ্টার বিশ্রাম দিয়েছে। ৪৮ ঘণ্টা পর দেখতে হবে, ব্যথা কতটা থাকে কিংবা আদৌ থাকে কি না। না থাকলে এক্স-রে করাতে হবে।’

পুনর্বাসনপ্রক্রিয়া শেষে মঙ্গলবার অনুশীলন শুরু করেছেন বাঁহাতি অলরাউন্ডার সাকিব আল হাসানও। ২২ নভেম্বর থেকে শুরু ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট থেকে সাকিব ফিরতে পারবেন কি না, সেটিও নিশ্চিত হতে পারছেন না প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন, ‘আমরা ফিজিওর রিপোর্টের অপেক্ষায় আছি। সাকিব ও তামিমের রিপোর্ট দেখে সিদ্ধান্ত নেব, তারা এই সিরিজে থাকবে পারবে, কি পারবে না।’

এদিকে বৃহস্পতিবার ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য টাইগারদের দল ঘোষণা করা হবে। বুধবার বিকাল চার টায় ঢাকায় পৌঁছাবে ক্যারিবীয়দের ১০ জনের একটা দল।২২ নভেম্বর চট্টগ্রাম টেস্ট দিয়ে পূর্ণ সফর শুরু করবে ওয়েস্ট ইন্ডিজ। এ সফরে টাইগারদের বিপক্ষে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলবে ক্যারিবীয়রা।

প্রসঙ্গত, সেপ্টেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে বাঁ হাতে মারাত্মক আঘাত পান তামিম। টুর্নামেন্ট অসমাপ্ত রেখেই তাকে চলে আসতে হয় দেশে। আঙুলের চোটে পড়ে এশিয়া কাপ শেষ হয়ে যায় সাকিবেরও। চোটে পড়ে জিম্বাবুয়ে সিরিজটাও খেলা হয়নি তাদের।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: