সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৩০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমাকে আছাড়ের পেছনে তনুশ্রী ও রাম রহিমের হাত আছে: রাখি

বিনোদন ডেস্ক:: একের পর এক বিস্ফোরক মন্তব্য করে যাচ্ছেন রাখি সাওয়ান্ত। এবার তনুশ্রী দত্ত ও বাবা রাম রহিমের বিরুদ্ধে অভিযোগ তুললেন তিনি। পাঁচকুলার দেবি লাল স্টেডিয়ামে কুস্তি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। আর সেখানেই ঘটে অঘটন। গ্রেট খালি আয়োজিত সেই কুস্তি প্রতিযোগিতায় রাখি সাওয়ান্তকে তুলে আছাড় মারেন এক মহিলা কুস্তিগীর। আহত অবস্থায় সেখান থেকে সরিয়ে নিয়ে চিকিত্সা করানো হয় রাখির। পাঁচকুলার ওই ঘটনার পর এবার বিস্ফোরক অভিযোগ করেন টেলিভিশনের `ড্রামা কুইন`।

রাখির অভিযোগ, ভারতের অন্যতম জনপ্রিয় এবং প্রতিষ্ঠিত নৃত্যশিল্পী তিনি। কিন্তু, তাঁর শিল্পকলাকে নষ্ট করে দিতেই ওইভাবে কুস্তির রিং-এর মধ্যে তুলে আছাড় মারা হয় তাঁকে। ঈশ্বরের কৃপায় তিনি আপাতত ভাল আছেন। তাঁর কোনও ক্ষতি হয়নি। কিন্তু, এর পিছনে কে বা কারা জড়িত রয়েছে, তা পঞ্জাব পুলিশকে তদন্ত করে দেখার অনুরোধ জানান রাখি।

পাশাপাশি রাখি আরও অভিযোগ করেন, তাঁকে এভাবে আহত করার পিছনে ডেরা সচ্চা সওদা প্রধান গুরমিত রাম রহিম সিং এবং হানিপ্রীত ইনসানের হাত থাকতে পারে।তাঁদের বিরুদ্ধে মুখ খোলতেই গুরমিত এই ছক কষতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেন রাখি। পাশাপাশি এই ঘটনায় অভিনেত্রী তনুশ্রী দত্তের মদত থাকতে পারে বলেও অভিযোগ করেন রাখি।

তিনি বলেন, নানা পাটেকর বিতর্কে তিনি যেভাবে তনুশ্রী দত্তের বিরুদ্ধে মুখ খুলেছেন, সেই প্রতিশোধ নেওয়ার জন্যই বলিউড অভিনেত্রী ওই কীর্তি করতে পারেন বলেও সরব হন রাখি। তবে এ বিষয়ে এখনও তাঁর কাছে কোনও উপযুক্ত তথ্য প্রমাণ নেই। সেই কারণে পুলিশের হস্তক্ষেপ চেয়েছেন তিনি। পুলিশ যাতে অপরাধীদের খুঁজে বের করে তাদের শাস্তির ব্যবস্থা করে, সেই আশাই প্রকাশ করেন রাখি সাওয়ান্ত।

প্রসঙ্গত নানা পাটেকর বিতর্কে তনুশ্রী দত্তকে অশ্লীলভাবে কটাক্ষ করেছেন রাখি সাওয়ান্ত। সম্প্রতি এমনই অভিযোগ করেন বাঙালি অভিনেত্রী। পাশাপাশি রাখিকে নিচু মানসিকতার অভদ্র মহিলা বলেও পাল্টা আক্রমণ করেন তনুশ্রী।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: