সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ২৪ সেকেন্ড আগে
শনিবার, ১৭ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা বিএনপি নেতা জিয়াউল হক জিয়ার মুক্তি দাবী করেছে স্পেন বিএনপি

স্পেন সংবাদদাতা:: সিলেট জেলা বিএনপি’র সদস্য ও ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হক জিয়া কে গত ৮ নভেম্বর রাতে সিলেটস্থ নিজ ব্যবসা প্রতিষ্টান থেকে সাদা পোশাকধারী পুলিশ বিনাওয়ারেন্টে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জাতীয়তাবাদীদল বিএনপি স্পেন শাখা ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

স্পেন বিএনপির সভাপতি খোরশেদ আলম মজুমদার, সাধারন সম্পাদক আব্দুল কায়ূম পংকি, সহ সভাপতি সোহেল আহমদ সামসু, সাংগঠনিক সম্পাদক আবু জাফর রাসেল, যুগ্ম সম্পাদক হুমায়ূন কবির রিগ্যান, সেচ্ছাসেবক সম্পাদক জেন্স শিপার, ফ্রান্স যুবদলের সাংগঠনিক সম্পাদক শাওন আহমদ,স্পেন যুবদলের সভাপতি রমিজ উদ্দিন সরকার, যুগ্ম সম্পাদক সানুর মিয়া সাদ, সাবেক ছাত্রদল অরগেনাইজেশন স্পেনের সভাপতি আসাদ আলীসহ নেতৃবৃন্দ
সংবাদ মাধ্যমে পাঠানো এক যৌথ বিবৃতিতে বলেন, দেশ পরিচালনায় সকল ক্ষেত্রে ব্যর্থ হয়ে আওয়ামী সরকার ফ্যাসিবাদী আচরণের আশ্রয় নিয়ে দেশকে এক ভয়াবহ অরাজকতার দিকে ঠেলে দিচ্ছে।

তারা বলেন, ‘মানুষের ভোটের অধিকারকে তুচ্ছ জ্ঞান এবং গণতান্ত্রিক অধিকারের প্রতি তাদের অগ্রাহ্যের কারণে সমগ্র দেশটাই এখন বন্দীশালায় পরিণত হয়েছে। পাইকারীভাবে বিএনপিসহ বিরোধী দলগুলোর নেতা-কর্মীদেরকে গ্রেফতার এবং তাদের বিরুদ্ধে মিথ্যা ও কাল্পনিক কাহিনী তৈরী করে সাজানো মামলায় কারান্তরীণ করা হচ্ছে। ভুয়া, বানোয়াট ও সাজানো মামলায় সিলেট জেলা বিএনপি নেতা জিয়াউল হক জিয়ার গ্রেফতার বর্তমান জনবিচ্ছিন্ন সরকারের ধারাবাহিক অপকর্ম থেকে কোন বিচ্ছিন্ন ঘটনা নয়। এটি গণবিরোধী সরকারের চলমান দমন নীতিরই ধারাবাহিকতা।
অবিলম্বে সিলেট জেলা বিএনপি নেতা জিয়াউল হক জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত ‌‌‘মিথ্যা মামলা’ প্রত্যাহার করে তার নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান তারা ।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: