সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাহা-ইমজা ৩য় মিডিয়া কাপ ফুটবল: দ্বিতীয় দিনে জয়ের দেখা পেলো চ্যানেল আই ইউরোপ ও নিউজ২৪

ডেইলি সিলেট ডেস্ক:: মাহা-ইমজা মিডিয়া কাপের প্রথম দিন গোলহীন থাকলেও দ্বিতীয় দিনে বয়ে গেছে গোল বন্যা। সোমবার টুর্নামেন্টের ২য় দিনে জয় তুলেছে দুই শক্তিশালী দল চ্যালের আই ইউরোপ ও নিউজ২৪।

রোববার টুর্নামেন্টের প্রথম দিনের দুটি ম্যাচই গোলশূন্য ড্র হয়েছিলো। তবে দ্বিতীয় দিনে এসেই সেই গোল খরা কাটিয়ে দেয় চ্যানেল আই ইউরোপ। সিলেট জেলা স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে যমুনা টেলিভিশনকে রীতিমত গোল বন্যায় ভাসিয়ে জয় তুলে নেয় তারা। ৬-০ গোলে জয় পায় মঈন উদ্দিন মনজুর দল।
ম্যাচের প্রথমার্ধেই ৪-০ গোলে এগিয়ে যায় চ্যানেল আই ইউরোপ। মান্না চৌধুরীর দুর্দান্ত কর্ণারে মাথা ছুৃঁইয়ে টুর্নামেন্টের প্রথম গোল আদায় করে নেন সোহাগ। পুরো ম্যাচে নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করে খেলা চ্যানেল আই ইউরোপ আরও পাঁচবার বল জড়ায় প্রতিপক্ষের জালে। দলের পক্ষে আরিফ ২টি এবং মান্না, মনজু ও মঈন উদ্দিন একটি করে গোল করেন। নিজেদের প্রথম ম্যাচে যমুনা টেলিভিশন প্রতিপক্ষকে ঠেকিয়ে দিলে সোমবার অনেকটাই নিস্প্রভ ছিলো শামীমের দল।
একটি গোল করা ও তিনটি গোলে অবদান রাখার জন্য এই খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন মান্না চৌধুরী। তার হাতে পুরষ্কার তুলে দেন সম্মিলিত নাট্য পরিষদ, সিলেটের সভাপতি মিশফাক আহমদ মিশু।

বিকেলে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় নিউজ২৪ ও বাংলাভিশন। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ ম্যাচে বাংলাভিশনকে ২-১ গোলে হারায় টুর্ণামেন্টের অন্যতম শক্তিশালী দল নিউজ২৪। ম্যাচের শুরুতেই গোল করে এগিয়ে যায় নিউজ২৪। তবে শুরুতে এগিয়ে গেলেও তা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি নিউজ২৪। প্রথমার্ধেই তানভীরের দুর্দান্ত গোলে ম্যাচে সমতা ফেরায় বাংলাভিশন। প্রথমার্ধে কিছুটা এলামেলো নিউজ২৪ দ্বিতীয়ার্ধে তারা ম্যাচে নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করে। দ্বিতীয়ার্ধেও মাঝামাঝি সময়ে মাঝমাঠ থেকে লিটনের একটি জোড়ালো শট খোঁজে নেয় প্রতিপক্ষের জাল। উল্লাসে মেতে উঠে নিউজ২৪ শিবির। এই পিছিয়ে যাওয়ার পর আর ম্যাচে ফিওে আসতে পারেনি যমুনা। জয় নিয়ে মাঠ ছাড়ে আব্দুল মুকিত অপির দল।
নজরাকাড়া এক গোলের কারণে এই ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ হন নিউজ২৪ এর হুমায়ন কবির লিটন। ম্যাচ শেষে তার হাতে পুরষ্কার তুলে দেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) মাহবুব আলম।

মঙ্গলবার মাহা-ইমজা মিডিয়া কাপের গ্রুপ পর্বেও শেষ দুৃটি ম্যাচ অনুষ্ঠিত হবে। বেলা আড়াইটায় প্রথম ম্যাচে নিউজ২৪ মোকাবেলা করবে যমুনা টেলিভিশনের। বিকেল সাড়ে তিনটায় শেষ ম্যাচে মুখোমুখি হবে চ্যানেল আই ইউরোপ ও বাংলাভিশন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: