সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
সোমবার, ১৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শহীদ কাপুরের ছেলের প্রথম ছবি প্রকাশে সোশ্যাল মিডিয়ায় ঝড়

বিনোদন ডেস্ক :: গত সেপ্টেম্বরে ছেলের বাবা হয়েছেন বলিউড তারকা শহিদ কাপুর। মুম্বাইয়ের একটি হাসপাতালে দ্বিতীয় সন্তানের জন্ম দেন শহিদপত্নী মীরা রাজপুত। এই তারকা দম্পতি প্রথম ছেলের নাম রেখেছেন জৈন কাপুর, যার অর্থ উজ্জ্বল ও সুন্দর’।সন্তানের নাম জানলেও সোশ্যাল মিডিয়াতে দেখা যায়নি ছোট শহীদকে। কারন এতোদিন তার কোনো ছবি প্রকাশিত হয়নি।

অনেক অপেক্ষার পরেই এবার অন্তর্জালে প্রকাশ পেল শহীদ-মীরার ছেলের ছবি। মীরা ইনস্টাগ্রামে দুই মাস বয়সী ছেলের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, হ্যালো ওয়ার্ল্ড। এরপরই দারুণ সব মন্তব্য করে জৈনকে স্বাগতম জানান সবাই।’

ব্যাস, এতটুকুই। এরপর থেকেই সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছে ছোট জৈন কাপুর। তার ছবিতে বয়ে যাচ্ছে লাইক শেয়ারের বন্যা। শুভকামনা জানাচ্ছেন শহীদের হাজার হাজার ভক্তরা।

উল্লেখ্য, দিল্লির মেয়ে মীরা রাজপুতের সঙ্গে ২০১৫ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন শহিদ কাপুর। ২০১৬ সালে তাদের ঘর আলোকিত করে আসে প্রথম কন্যা সন্তান মিশা কাপুর। অন্যদিকে শহিদ বর্তমানে তার পরবর্তী সিনেমা ‘কবির সিং’র প্রস্তুতিতে ব্যস্ত সময় পার করছেন। তার অভিনীত সর্বশেষ সিনেমা ‘বাত্তি গুল মিটার চালু’ছবিটি তেমন সাড়া জাগাতে পারেনি।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: