সর্বশেষ আপডেট : ২৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সমাজ উন্নয়নে সামাজিক সংগঠনের ভূমিকা অপরিসীম – মেয়র আরিফ

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সামাজিক উন্নয়নে স্বেচ্ছাসেবী সংগঠনগুলো গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে। পাড়া মহল্লায় পরিস্কার পরিচ্ছন্নতা, শিক্ষার প্রসার ও যুবসমাজের নৈতিক অবক্ষয় রোধে সামাজিক সংগঠনগুলো কাজ করে যাচ্ছে। এসব সংগঠন সরকারের পাশাপাশি আর্থসামাজিক উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখে যাচ্ছে। তিনি বলেন, নগরীর সামাজিক সংগঠনগুলোর উন্নয়নে সিটি কর্পোরেশন থেকে যথাসাধ্য সহযোগিতা করা হবে।
তিনি শনিবার বিকেলে টুলটিকর সমাজ কল্যাণ সমিতির কার্যকরী কমিটির শপথ গ্রহণ, সংবর্ধনা ও ডিজিটাল প্লেইটের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

টুলটিকর সমাজ কল্যাণ সমিতির আহ্বায়ক পিয়ার উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাইফুদ্দিন আহমদ সাবিলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিসিক’র ২৪র্ন ওয়ার্ড কাউন্সিলর সোহেল আহমদ রিপন, ২১নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, মহিলা কাউন্সিলর রেবেকা আক্তার লাকি, টুলটিকর ইউপি চেয়ারম্যান এসএম আলী হোসেন, টুলটিকর ইউপি সদস্য আকবর কবীর সায়েম, মহিলা সদস্য আমিনা বেগম, এড. শামীম আহমদ।
আরও উপস্থিত ছিলেন নতুন কমিটির সভাপতি সাজ্জাদ আহমেদ সাজু, সাধারণ সম্পাদক আব্দুল জব্বার পাপ্পু, সহ সভাপতি সৈয়দ ফরহাদ হোসেন, সাবকে সভাপতি মোস্তাফিজুর রহমান মুন্নু, সাবেক সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, শরীফ আহমদ, ময়নুল হক স্বাধীন, সৈয়দ আকরাম আল সাহান, রফিকুল বারী নোমান, সৈয়দ জামলি হোসেন, শাওন আহমদ, সাহান আহমদ, মামুন আহমদ, মকসুদ, শাহ আলম তারেক, আব্দুল রাহাদ জাবেদ, তানভীর আহমদ জীবন, রুবেল আহমদ প্রমুখ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: