সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিজের ইচ্ছায় নয়, প্রধানমন্ত্রী চাইলেই নির্বাচন করবেন মাশরাফি

নিউজ ডেস্ক:: সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি প্রার্থী হচ্ছেন জাতীয় দলের ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা।

নড়াইল-২ আসন থেকে আগামীকাল রোববার আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনবেন তিনি। মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন বিষয়টি নিশ্চিত করে বলেন, আগামীকাল রোববার মনোনয়ন ফরম কিনতে আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ে যাবে মাশরাফি বিন মর্তুজা।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাইলে এবার নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করবেন মাশরাফি। তবে নিজের ইচ্ছায় নয়, যদি প্রধানমন্ত্রী চান তবেই নির্বাচন করবেন মাশরাফি।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. তারিকুল ইসলাম অনিক বলেন, মাশরাফির পক্ষ থেকে সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তারা আগামীকাল সকালে গণভবন থেকে মনোনয়ন সংগ্রহ করবেন। এ খবরে আমরা সবাই আনন্দিত। নড়াইল থেকে মাশরাফির কয়েকজন কাছের মানুষ ঢাকায় যাচ্ছেন। তারাও মনোনয়ন ফরম সংগ্রহের সময় উপস্থিত থাকবেন।

এদিকে আগামী নির্বাচনে মাশরাফি প্রার্থী হওয়ার খবরে জেলাজুড়ে বইছে আনন্দের বন্যা। জনপ্রিয় এই ক্রিকেটারকে নৌকা মার্কায় ভোট দিয়ে এমপি বানাতে উচ্ছ্বাস প্রকাশ করেছেন জেলাবাসী।

স্থানীয় ভোটার স্বপ্না বেগম বলেন, আমি মাশরাফির ভক্ত। মাশরাফি নির্বাচন করবেন তা আগে ভাবিনি। যখন জানতে পেরেছি এবার তিনি প্রার্থী হচ্ছেন, তখনই সিদ্ধান্ত নিয়েছি আমার জীবনের প্রথম ভোট আমি মাশরাফিকেই দেব।

স্থানীয় ভোটার মাসুদুর রহমান বলেন, যে-যাই বলুক ভাই, আমরা মাশরাফিকেই চাই। মাশরাফি ছাড়া কোনো বিকল্প নেই। আমরা মাশরাফিকেই এমপি হিসেবে দেখতে চাই।

মনিরুল হোসাইন বলেন, নড়াইলবাসীর জন্য কৌশিক (মাশরাফির ডাক নাম) আশীর্বাদস্বরূপ। আমাদের আগামী প্রজন্মের সুন্দর ভবিষ্যতের জন্য কৌশিকের বিকল্প নেই।

এদিকে নড়াইল-২ আসন থেকে এবার মাশরাফি আওয়ামী লীগের প্রার্থী হওয়ার খবরে ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

নাম প্রকাশে অনিচ্ছুক জেলা আওয়ামী লীগের একাধিক নেতা বলেন, আমরা দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতি করি। রাজপথে থেকে অনেক হামলা-মামলার শিকার হয়েছি। অথচ নির্বাচনের সময় এলে উপর মহল থেকে আমাদের প্রার্থী নির্ধারণ হয়ে যায়। দল না করে অন্য স্থান থেকে উড়ে এসে প্রার্থী হয়ে যায় আরেকজন। এভাবে চলতে থাকলে আমাদের রাজনীতি ছেড়ে চলে যেতে হবে।

তবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু বলেন, দেশরত্ন শেখ হাসিনা আমাদের চেয়ে ভালো বোঝেন। তিনি যাকে নৌকা মার্কার প্রার্থী দেবেন আমরা তার সঙ্গেই নির্বাচন করব। তাকেই জয়ী করব।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস বোস বলেন, আজ আমি ঢাকা যাচ্ছি। অনেকেই মনোনয়ন কিনছেন, শুনেছি মাশরাফি মনোনয়ন কিনবেন, আমিও কিনব। প্রধানমন্ত্রী যার হাতে নৌকা প্রতীক তুলে দেবেন আমরা তার জন্য কাজ করে নৌকার বিজয় ছিনিয়ে আনব।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল অনুযায়ী ২৩ ডিসেম্বর হবে ভোটগ্রহণ, মনোনয়নপত্র জমার শেষ সময় ১৯ নভেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২২ নভেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর এবং ৫ ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেয়া হবে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: