সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাহা-ইমজা ৩য় মিডিয়া কাপের পর্দা উঠছে রোববার

ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন আয়োজিত মাহা-ইমজা ৩য় মিডিয়া কাপের পর্দা উঠছে রোববার। রোববার দুপুর ২টা সিলেট জেলা স্টেডিয়ামে সাংবাদিকদের নিয়ে আয়োজিত এ টুর্নামেন্টের উদ্বোধন করবেন সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন সেলিম।

এবারের টুর্নামেন্টে ৪টি দল অংশ নিচ্ছে। প্রতিদিন দুটি করে খেলা অনুষ্ঠিত হবে। রোববার বেলা আড়াইটায় উদ্বোধনী খেলায় অংশ নেবে নিউজ২৪ ও চ্যানেল আই ইউরোপ। বিকেল ৪টায় দিনের দ্বিতীয় খেলায় যমুনা টেলিভিশন প্রতিদ্বন্দ্বিতা করবে বাংলাভিশন’র।
মিডিয়া কাপ ফুটবল টর্নামেন্ট নিয়ে গত কয়েকদিন ধরে সিলেটের সাংবাদিকদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। অংশগ্রহণকারী দলের খেলোয়াড়রা নিয়মিত অনুশীলন চালিয়ে যাচ্ছেন।

রোববারের উদ্বোধনী অনুষ্ঠান ও টুর্নামেন্টের প্রতিটি খেলায় উপস্থিত থাকার জন্য সিলেটের সকল সাংবাদিকসহ ফুটবলপ্রেমী দর্শকদের আহ্বান জানিয়েছেন ইমজা’র সভাপতি আশরাফুল কবীর, সাধারণ সম্পাদক দেবাশীষ দেবু এবং ক্রীড়া উপ কমিটির আহ্বায়ক শামসুল ইসলাম সেলিম ও সদস্য সচিব মারুফ আহমদ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: