সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাড়িভাড়া দেয়ার সামর্থ্য নেই সর্বকনিষ্ঠ মার্কিন কংগ্রেস সদস্যের

আন্তর্জাতিক ডেস্ক:: ওয়াশিংটন ডিসিতে একটি ভালো বাড়ির ভাড়া দেয়ার সামর্থ্য নেই মার্কিন কংগ্রেসের সবচেয়ে কনিষ্ঠ সদস্য আলেক্সান্দ্রিয়া ওকাসিয়ো-কর্টেজের। নিউ ইয়র্ক টাইমসের বরাত দিয়ে এ খবর দিয়েছে বিবিসি।

নিউ ইয়র্ক টাইমসকে কর্টেজ বলেন, জানুয়ারিতে কংগ্রেসওমেন হিসেবে তার প্রথম মাসের বেতন পাওয়ার আগ পর্যন্ত তাকে ওয়াশিংটনে নতুন বাড়ি ভাড়া করার জন্য অপেক্ষা করতে হবে।তবে স্থানীয় সময় শুক্রবার ফক্স নিউজের উপস্থাপক এড হ্যারি বলেন, ২৯ বছর বয়সী কর্টেজ তার অর্থাভাব নিয়ে সত্য কথা বলছেন না। কেননা একটি ম্যাগাজিনে দেখা যায় যে, কর্টেজ কয়েক হাজার ডলারের কাপড় পরে আছেন।

হ্যারির মন্তব্যের জবাবে কর্টেজ টুইটারে লিখেন, ছবি তোলার জন্য কাপড়টি তিনি ধার নিয়েছিলেন।টুইটারে নিজের অর্থ সংকট নিয়ে তিনি লিখেন, আমি কোনোরকমে চলে যাচ্ছি।এভাবে জানুয়ারি পর্যন্ত চলার আশায় আছি।

কর্টেজের জন্ম পুয়ের্তো রিকোর ব্রন্ক্স শহরে। নিজেকে তিনি শ্রমজীবী হিসেবে বর্ণনা করেন। কংগ্রেসে নির্বাচিত হওয়ার আগে, চলতি বছরের শুরু পর্যন্ত তিনি রেস্তোরাঁয় কাজ করতেন।

প্রসঙ্গত কর্টেজ ৬ নভেম্বরের মধ্যবর্তী নির্বাচনে নিউ ইয়র্কের ১৪তম কংগ্রেশনাল আসনে জয়ী হয়েছেন। তার নির্বাচনী প্রচারণার অংশ ছিল, দারিদ্রতা, অর্থ বৈষম্য ও অভিবাসন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: