সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ১৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১১ দফা দাবিতে সিলেট জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের মানববন্ধন

মুক্তিযোদ্ধার সন্তানদের কোটা সংরক্ষণ, ১১ দফা দাবি বাস্তবায়ন এবং আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৭১’ এর মানবতাবিরোধী যুদ্ধাপরাধী, আলবদর, রাজাকার ও আল শাম্স এর সন্তান ও পারিবারিক সদস্যদের মনোনয়ন না দেওয়ার দাবিতে শনিবার (১০ নভেম্বর) দুপুর ১২টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ও মহানগর ইউনিট কমান্ডের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েলের সভাপতিত্বে ও জেলা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক জবরুল হোসেনের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডের ভারপ্রাপ্ত কমান্ডার আব্দুল খালিক।

বক্তারা বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল দেশপ্রেমিক রাজনৈতিক দলকে অনুরোধ করা হয় ৭১ এর মানবতাবিরোধী, আলবদর, আল শামস রাজাকারের সন্তান বা উত্তরসূরী কাউকে নির্বাচনে মনোনয়ন না দেওয়ার জন্য। সকল চাকুরীতে ৩০% মুক্তিযোদ্ধা সন্তান কোটা বহাল সহ মুক্তিযোদ্ধাদের ১১ দফা দাবি বাস্তবায়নের জোর দাবি জানানো হয়।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জেলা ডেপুটি কমান্ডার অধ্যাপক সিরাজুল ইসলাম, মহানগর ডেপুটি কমান্ডার মনাফ খান, দক্ষিণ সুরমা উপজেলা কমান্ডার কুটি মিয়া, সদর ভারপ্রাপ্ত কমান্ডার মো. নাজিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন, হাজী আসক আলী, ননী গোপাল দাস, হাজী আসক আলী, মৃণাল কান্তি দে, সুবেদার মেজর রফিক উদ্দিন, তসিদ আলী, সন্তান কমান্ড নেতা আব্দুল কাদির, নাজিম উদ্দিন, তোফায়েল আহমদ রাজু, মাছুম আহমদ, ফেরদৌস আহমদ বেগ, সাব্বির আহমদ, বাবুল আহমদ, সালা উদ্দিন, জাবেদ আহমদ, সেলিম আহমদ, শাহজাদা ইমরান, অজিত বিশ্বাস, ফাহিম আজাদ সুমন, সাইফুল ইসলাম, আবু সাঈদ, রাসেল আহমদ, সেলিম আহমদ, অয়ন, শাপলা বেগম প্রমুখ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: