সর্বশেষ আপডেট : ৫৮ মিনিট ২১ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাইজ স্কুলে চিত্র প্রদর্শনী ও পুরস্কার বিতরণ

রয়েল ইন্সটিটিউট অব স্মার্ট এডুকেশন রাইজ স্কুলের দ্বিতীয় বার্ষিকী চিত্র প্রদর্শন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রাইজের ইলিমেন্টারী ও সেকেন্ডারী স্কুলের ১১৫ শিক্ষার্থীর অঙ্কিত ২১৫ চিত্র অনুষ্ঠানে প্রদর্শন করা হয়। এদের মধ্য থেকে শ্রেষ্ট ৮জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়েছে।

শনিবার নগরীর সুবিদবাজারে রাইজ ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিজয়ী শিক্ষার্থীরা হলেন- প্রাইমারী সেকশনের অর্নব বণিক, ফাতিমা চৌধুরী, সৈয়দা আফিয়া ইবনাত ও জাওয়াদ বিন ইকবাল এবং সেকেন্ডারি সেকশনের বিজয়ীরা হচ্ছে- রাইসা আমিন চৌধুরী, শাহরিয়ার চৌধুরী, তাহিয়া ফেরদৌস চৌধুরী, সামান্তা বিনতে উদ্দিন।

শিক্ষার্থীদের আঁকা চিত্র প্রদর্শনস্থলের ফিতা কেটে উদ্বোধন করেন রাইজ স্কুলের প্রিন্সিপাল জেসন বেকসহ অতিথিরা। এসময় শিক্ষার্থীদের অভিভাবকরাও উপস্থিত ছিলেন। পরে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে জেসন বেক বলেন, ‘রাইজ স্কুল আধুনিক শিক্ষা প্রদানের পাশাপাশি শিশুদের প্রতিভা বিকাশেরও পদক্ষেপ নিয়ে থাকে। চিত্রকলা একটি আদর্শ মাধ্যম, শিশুদের প্রতিভা বিকাশের মাধ্যম।’ শিক্ষার্থীদের অঙ্কিত চিত্র দেখে অভিভাকরাও মুগ্ধ হন।
রাইজ স্কুলের শিক্ষার্থী রাইসা আমিন চৌধুরীর উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ইউরোকিডসের প্রিন্সিপাল রুশীনা চৌধুরী, রাইজ স্কুলের হেড অব ইংলিশ সঞ্জয় নারায়ণ খারাটে, হেড অব এডমিশন হাসিব জামান খান, জনসংযোগ কর্মকর্তা ইফতি সিদ্দিকি।
চিত্র প্রদর্শনের ব্যবস্থাপনায় ছিলেন রাইজ স্কুলের চিত্রাংকন শিক্ষক মুমিন আদনান। এছাড়া রাইজ স্কুলের শিক্ষক, শিক্ষিকা, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: