সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজারে বিকাশ এজেন্ট খুন

দোয়ারাবাজার প্রতিনিধি:: সুনামগঞ্জের দোয়ারাবাজারে তৌহিদ হোসেন (২৫) নামের এক বিকাশ এজেন্ট (ব্যবসায়ী)কে গলা কেটে খুন করেছে দূর্বত্তরা। সে দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের দক্ষিণ কলাউরা গ্রামের মাদরাসা পাড়ার মৃত অহিদ মিয়ার পুত্র। খবর পেয়ে দোয়ারাবাজার থানা পুলিশ শুক্রবার দুপুরে উপজেলার বাংলাবাজার ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনের একটি গলি থেকে নিহতের গলাকাটা লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। সন্ধ্যায় পুলিশ নিহতের একই গ্রামের নুরুল ইসলামের পুত্র শামীম আহমদসহ ৭ জনকে আটক করে থানায় এনে জ্ঞিাসাবাদ করছে।

স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, তৌহিদ স্থানীয় কলাউরা (মার্কেট) বাজারের একজন ফ্লেক্সিলোড ও বিকাশ এজেন্ট (ব্যবসায়ী)। বৃহস্পতিবার সকালে ব্যবসায়ীক কাজে তৌহিদ বাড়ি থেকে বেরিয়ে গেলে রাতে আর বাড়ি ফিরেনি। শুক্রবার সকালে স্থানীয় বাংলাবাজারের জোনাকি জুয়েলারী (স্বর্ণকার) দোকানের সামনে তৌহিদের গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা। এদিকে দিনভর পুলিশের অভিযানে ঘটনাস্থলের পার্শ্ববর্তী একটি দুতলা ভবনের ছাদ ও একটি গার্মেন্টস গোদাম থেকে রক্তসহ খুনের বিভিন্ন আলামত উদ্ধার করা হয়। স্থানীয় ইউপি চেয়ারম্যান মাস্টার জসিম আহমদ রানা নির্মম হত্যাকান্ডের নিন্দা জানিয়ে নিহত ব্যবসায়ী তৌহিদের খুনিদের গ্রেফতারের জোর দাবি জানান।

জানতে চাইলে দোয়ারাবাজার থানার ওসি সুশীল রঞ্জন দাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের সুরতহাল রিপোর্টসহ খুনের বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। সন্ধ্যা পর্যন্ত ৭ জনকে আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে। নিহতের ভাই ঢাকা থেকে আসলেই মামলা রুজু করা হবে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: