সর্বশেষ আপডেট : ১২ মিনিট ১২ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘তফসিলের পরদিনেও মাঠে সরব এড. মোস্তাক’

সময়ের সাথে সাথে পাল্লাদিয়ে বদলাচ্ছে রাজনীতির হাওয়া। চার দেয়ালে বন্দি রাজনীতি মাঠে গড়াচ্ছে ক্রমেই। মাঠে সরব হচ্ছে ভোট আর জোটের রাজনীতি। জাতীয় নির্বাচন সামনে রেখে নানা কর্মসূচি নিয়ে মাঠে নামছে বড় দলগুলো। আওয়ামী লীগ ও বিএনপি ইতোমধ্যে মাঠের কর্মসূচি শুরু করেছে। বাম দলগুলোর জোটের কর্মসূচি শুরু হয়েছে আরো আগেই। বিরোধী রাজনৈতিক দলগুলোর অভিন্ন দাবি নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার।

তফসিল ঘোষণার আগে সরকারের পদত্যাগ ও সংসদ ভেঙে দেয়ার দাবিও প্রায় অভিন্ন। এসব দাবি আর ইস্যুতে বৃহত্তর কর্মসূচির চিন্তা করছে দলগুলো। ঐক্য প্রক্রিয়া ঠিকঠাকমতো এগোলে চলতি মাস থেকে এক মঞ্চ থেকে কর্মসূচি আসতে পারে।

টানা তৃতীয় বারের মতো ক্ষমতায় যেতে আওয়ামী লীগ ও তাদের নেতৃত্বাধীন জোট কঠিন চ্যালেঞ্জ নিয়ে মাঠে নেমেছে। বিগত সময়ে উন্নয়নের ফিরিস্তি নিয়ে তৃণমূল থেকে কেন্দ্র ছুটছেন নেতারা। লক্ষ্য একটাই, মানুষের মন জয়। আত্মতুষ্টিতে ভুগতে থাকলে পতন অনিবার্য এমন বার্তাও দিয়েছেন নেতাকর্মীদের। জনগণের সামনে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে তিনি নেতাদের নির্দেশ দিয়েছেন। নির্বাচনী লড়াইয়ে নামতে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীরা তৎপর আরো আগে থেকে। কর্মসূচি শুরু হয়েছে তৃণমূল পর্যন্ত। নির্বাচনের তফসিল ঘোষণার আগে এই গণসংযোগ কর্মসূচির লক্ষ্য সরকারের উন্নয়ন কর্মকান্ড মানুষের সামনে তুলে ধরা।

জাতীয় নির্বাচন সামনে রেখে গণসংযোগ শুরু করেছে আওয়ামী লীগ নেতাকর্মীবৃন্দ। গতকাল সিলেটের জকিগঞ্জ-কানাইঘাট এলাকায় গণসংযোগ করেন এড. মোস্তাক আহমদ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিলের দিনেও থেমে নেই সিলেট-৫ জকিগঞ্জ কানাইঘাট আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, সরকারের ১০ বছরের উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকার পক্ষে সিলেট-৫ আসনের জকিগঞ্জ কানাইঘাটে উপজেলায় দীর্ঘদিন থেকে ডিজিটাল প্রচারণা করে আসছেন একসময়ের তুখোড় ছাত্রনেতা, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক, সিলেট বিভাগীয় আইনজীবী পরিষদের সাধারণ সম্পাদক সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী মনোনয়ন প্রত্যাশী এড. মোস্তাক আহমদ।

গত ৮ নভেম্বর বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল হবে কি হবে না এই বিষয়ে জাতি যখন অপেক্ষায় মিডিয়ার দিকে চেয়ে, ঠিক সেদিন এবং পরদিন ৯ নভেম্বর সে বিষয় মাথায় না রেখে তফসিলের দিনেও নৌকার পক্ষে মাঠে গণজোয়ার তৈরির লক্ষ্যে শতাধিক মোটর সাইকেল নিয়ে শোডাউন করে মাঠে সরব থেকে জকিগঞ্জে গণসংযোগ করেছেন এড. মোস্তাক আহমদ।

এড. মোস্তাক আহমদ বলেন, আমার কাজ হচ্ছে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন মানুষের কাছে পৌছে দেয়া। নির্বাচন হবে কি হবে না এই আশায় ক্রান্তিকালীন মুহূর্তে নৌকার প্রচারণা ছেড়ে বসে থাকা দলের কর্মীর কাছে দলের স্বার্থকতা কোথায়! আমি দীর্ঘ দিন থেকে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসেবে জকিগঞ্জ কানাইঘাট মানুষের সাথে মিশে কাজ করে যাচ্ছি। মাঠপর্যায়ের গ্রহণ যোগ্যতা দেখে যদি আমাকে জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতিকের মনোনয়ন দেন তবে ইনশাআল্লাহ আমি নেত্রীকে এই আসন উপহার দিতে পারবো। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: