সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩২ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তফসিল ঘোষণাকে কেন্দ্র করে নাশকতা সৃষ্টি করলে কঠোর ব্যাবস্থ নেয়া হবে – পুলিশ সুপার

সুনামগঞ্জ প্রতিনিধি:: নির্বাচনী তফসিল ঘোষণাকে কেন্দ্র করে সুনামগঞ্জ জেলার ১১টি উপজেলায় পুলিশ কঠোর সতর্ক অবস্থানে রয়েছে। এ জন্য জেলার গুরুত্বপুর্ন এলাকাগুলোতে ও জেলার বিভিন্ন উপজেলাগুলোর গুরুত্বপূর্ন পয়েন্টে পুলিশ টহল জোরদার করা হয়েছে। তফসিল ঘোষণার পর কোন চক্র নাশকতা না করতে পারে সেজন্য পুলিশ কঠোর অবস্থান গ্রহণ করেছে পুলিশ। পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খাঁন বলেন,আসন্ন নির্বাচন আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সারা জেলা তৎপর রয়েছে। তপসিল ঘোষণাকে কেন্দ্র করে কেউ সামান্যতম নাশকতা সৃষ্টির চেষ্টা করলে কঠোর হস্তে দমন করা হবে। জেলার সকল থানা গুলোকে নির্দেশনা দেয়া হয়েছে সে আনুযায়ী বৃহস্পতিবার বিকেলে থেকে জেলা শহরের গুরুত্বপুর্ন এলাকায় পুলিশ সদস্যরা টহল দিচ্ছে। এছাড়া সিলেট-সুনামগঞ্জ সড়কের বিভিন্ন পয়েন্টে সাদা পোষাকে পুলিশের তৎপরতা রয়েছে। জেলায় কমর্রত সকল গোয়েন্দা সংস্থা সার্বিক পরিস্থিতির উপর কঠোর নজরদারি করছে।

এদিকে সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল্লাহ বলেন,সুনামগঞ্জ শহরের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও জননিরাপত্তা নিশ্চিতে সকলের সহযোগিতা প্রয়োজন। এছাড়াও শহরের ট্রাফিক পয়েন্ট,পুরাতন বাসস্টেন্ড,ওয়েজখালী,মল্লিকপুরসহ সকল গুরুত্বপুর্ন এলাকায় পুলিশ টহল দিচ্ছে। নাশকতা মোকাবেলায় সদর থানা পুলিশ প্রস্তুত রয়েছে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নন্দন কান্তি ধর জানান,উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও জননিরাপত্তা নিশ্চিত করতে উপজেলার সকল গুরুত্বপুর্ন এলাকায় পুলিশ টহল দিচ্ছে। নাশকতা মোকাবেলায় থানা পুলিশ প্রস্তুত রয়েছে। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন। তপসিল ঘোষণাকে কেন্দ্র করে কেউ সামান্যতম নাশকতা সৃষ্টির চেষ্টা করলে কঠোর হস্তে দমন করা হবে।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আতিকুর রহমান বলেন,শিল্পনগরী ছাতকে নিরাপদ ও আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো রাখতে উপজেলার জাউয়াবাজার,গৌবিন্দগঞ্জ ও ছাতক পৌর এলাকায় পুলিশ টহল দিচ্ছে। যে কোন ধরনের অপতৎপরতা দক্ষতার সঙ্গে মোকাবেলা করা হবে। যেই নাশকতার চেষ্টা করুক না কেন পুলিশ শূন্য সহনশীলতার নীতি অবলম্বন করবে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: