সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ১৪ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জ-৩ আসনে প্রার্থী পরিবর্তনের দাবি

নিজস্ব প্রতিবেদক ::
সুনামগঞ্জ-৩ আসনের প্রার্থী পরিবর্তন চেয়েছে তৃণমূল আওয়ামী লীগ। এ আসনের অর্থ ও পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানকে দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করা যাবে না বলে জানিয়েছের নেতাকর্মীরা।
৮ নভেম্বর বৃহস্পতিবার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার স্থানীয় পাগলা বাজারে আওয়ামী লীগের কর্মীসভায় নেতাকর্মীরা এ দাবি জানান।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হেকিমের সভাপতিত্বে যুগ্ন সম্পাদক এনামুল কবীর এনাম ও স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল তাহিদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সুনামগঞ্জ সদর আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম।
এ সময় তিনি বলেন, আমরা নৌকা মার্কার লোক, জয় বাংলার লোক। আমরাই মূল আওয়ামী লীগ। রাজনীতি করতে হলে জনগণের কাছে যেতে হয়। মানুষের সাথে ভালো ব্যবহার করতে হয়। গ্রামের পর গ্রাম ঘুরে মানুষকে সংগঠিত করেছি। আমরা চাই শেখ হাসিনার বিজয়। আমি দলীয় মনোনয়ন চাইবো। যদি কোনো কারণে বাদ পড়ি তবে আজিজুস সামাদ আজাদ ডনই আমাদের প্রার্থী। নৌকাকে বিজয়ী করতে তিনি বর্তমান যিনি আছেন তার পরিবর্তনের দাবি জানান। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, সবকিছু বলতে নেই, আপনারা বুঝে নিবেন। অরাজনৈকিত ব্যাক্তি দিয়ে দলের বারোটা বেজে গেছে, মানুষ বিরক্ত। আজিজুস সামাদ ডন ও আমি একই উদ্দেশ্য নিয়ে লড়ছি। আমাদের মধ্যে কোনো ভেদাভেদ নাই। বিজয় আমাদের হবেই।
সভাপতির বক্তব্যে আব্দুল হেকিম বলেন, দেশের উন্নয়নে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই। আওয়ামী লীগ সরকারকে আবার ক্ষমতায় আনতে তৃণমুল আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আমরা চাই মূল আওয়ামী লীগের হাতে আসুক নেতৃত্ব। আমরা মনে করি প্রয়াত নেতা আব্দুস সামাদ আজাদের সন্তান আজিজুস সামাদ ডনকে দিয়ে নৌকার বিজয় সম্ভব। দুই উপজেলায় আবাল বৃদ্ধ বনিতার কাছে জনপ্রিয় আজিজুস সামাদ আজাদ ডনকে নৌকা দেয়ার জন্য জননেত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ জানান তিনি।
সভায় বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাবেক চেয়ারম্যান আব্দুল্লা, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক শহীদুর রহমান শহিদ, জগলুল হায়দার, আব্দুন নুর খান, পূর্ব বীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুর, জয়কলস ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মুকিত, শিমুলবাক ইউনিয়নের সভাপতি গোলাম হায়দর, সাধারণ সম্পাদক ইমান উদ্দিন, আলী আহমদ মেম্বার, দক্ষিণ সুনামগঞ্জ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নিজাম উদ্দিন, দক্ষিণ সুনামগঞ্জ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা, তাঁতী লীগের সভাপতি গোলাম মোস্তফা, যুবলীগের সাবেক আহবায়ক সেলিম রেজা, যুবলীগ নেতা কেশব দেব, জফর মিয়া, তুহেল আহমদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা নজরুল হোসেন, ফখর উদ্দিন, ছাত্রলীগ নেতা সোহান, অসীম পাল, আসাদ আবেদিন, রুমন আহমদ প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: