সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৫০ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্যবসায়ী নজরুল ইসলাম বাবুলের বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক মামলা প্রত্যাহারের দাবি 

সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের উপদেষ্টা, ফিজা এন্ড কোং এর ব্যবস্থাপনা পরিচালক, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সদস্য, বিশিষ্ট সমাজসেবী নজরুল ইসলাম বাবুলের বিরুদ্ধে পুলিশের দায়ের করা রাজনৈতিক মামলা প্রত্যাহারের দাবী জানিয়েছেন ব্যবসায়ী নেতৃবৃন্দ। তারা ৮ নভেম্বর সিলেটের পুলিশ কমিশনার বরাবরে প্রদত্ত এক স্মারকলিপিতে এই দাবী জানান। স্মারকলিপিতে ব্যবসায়ী নেতৃবৃন্দ উল্লেখ করেন নজরুল ইসলাম বাবুল সিলেটের একজন স্বনামধন্য ব্যবসায়ী ও অরাজনৈতিক ব্যক্তি। দীর্ঘদিন ধরে সিলেটে অত্যন্ত সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে যাচ্ছেন।
তাঁর ব্যবসা প্রতিষ্ঠান ও কারখানাগুলোতে হাজার হাজার নারী-পুরুষ শ্রমিকের কর্মসংস্থান হয়েছে। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, কোন প্রকার তদন্ত ছাড়াই এসএমপির কতোয়ালী মডেল থানা পুলিশ ৩০ অক্টোবর ব্যবসায়ী নজরুল ইসলাম বাবুলের বিরুদ্ধে একটি রাজনৈতিক মামলা দায়ের করেন। মামলায় তাকে ৫৮নং আসামী করা হয়েছে।
এ ঘটনায় সিলেটের ব্যবসায়ীরা বিস্ময় প্রকাশ করেন। তারা নজরুল ইসলাম বাবুলের বিরুদ্ধে দায়েরকৃত মামলার সুষ্টু তদন্তের দাবী জানিয়ে উক্ত মামলা থেকে ব্যবসায়ী নজরুল ইসলাম বাবুলকে অব্যাহতি প্রদানের আবেদন জানিয়েছেন।
ব্যবসায়ী নেতৃবৃন্দ বলেন, বর্তমানে নজরুল ইসলাম বাবুল ব্যবসা ও সামাজিক কল্যাণমূলক কর্মকান্ডে নিয়োজিত রয়েছেন। তাছাড়া মানুষের কল্যাণে কাজ করার জন্য সিটি কাউন্সিলর পদেও তিনি প্রতিদ্বন্দ্বিতা করেন। সিলেটের ব্যবসায়ীদের পক্ষে স্মারকলিপিতে স্বাক্ষরকারী নেতৃবৃন্দর হলেন, সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আলহাজ্ব শেখ মখন মিয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল আহাদ, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের পরিচালক ও সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের যুগ্ম সম্পাদক আবদুর রহমান রিপন, সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক পাবেল আহমদ, সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক রুহেল আহমদ।  বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: