সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৭ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে আনন্দ শোভাযাত্রা

সুনামগঞ্জ সংবাদদাতা ::
ভাটির জনপদ সুনামগঞ্জবাসীর দীর্ঘদিনের দাবি ‘বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতাল সুনামগঞ্জ’ মন্ত্রীসভায় অনুমোদন হওয়ায় জেলা শহরে জেলাবাসীর আনন্দ শোভাযাত্রা সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে  জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে সুনামগঞ্জ জেলাবাসীর ব্যানারে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের অংশগ্রহনে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে কেন্দ্রিয় শহিদ মিনারে গিয়ে এক সমাবেশে মিলিত হয়।
আনন্দ শোভাযাত্রায় অংশ নেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি, জেলা প্রশাসক মো. আব্দুল আহাদ, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, পুলিশ সুপার মো. বরকুতুল্লাহ খান, জেলা ও দায়রা জজ আদালতের পিপি অ্যাড. খায়রুল কবির রুমেন, জেলা আ.লীগের যুগ্ম সম্পাদক হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অ্যাড. শামছুল আবেদীন, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম শেফু, শিল্পকলা একাডেমীর সহ-সভাপতি প্রদীপ পাল নিতাই, জেলা পরিষদ সদস্য সৈয়দ তারেক হাসান দাউদ,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি বোরহান উদ্দিন দোলন, সরকারি কলেজের সাবেক ভিপি মণীষ কান্তি দে মিন্টু ও বিন্দু তালুকদারসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের লোকজন।
উল্লেখ্য গত ৪ নভেম্বর একনেকে সুনামগঞ্জ সদর উপজেলার মদনপুর এলাকায় প্রায় ১২ শত কোটি টাকা ব্যয়ে ‘সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতাল’ নির্মানের অনুমোদন হয়। এতে সুনামগঞ্জ হাওর এলাকার সর্বস্তরের মানুষের মধ্যে আনন্দ উচ্চাসের সৃষ্টি হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: