সর্বশেষ আপডেট : ২০ মিনিট ১ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তুরস্ক থেকে গ্রিসে যাওয়ার পথে ২৫ দিন ধরে নিখোঁজ নবীগঞ্জের আহাদ

নিউজ ডেস্ক:: তুরস্ক থেকে অবৈধভাবে গ্রিসে যাওয়ার পথে ২৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন নবীগঞ্জ উপজেলার আব্দুল আহাদ নামের এক ব্যক্তি। বিভিন্ন ভাবে যোগাযোগ করেও তার কোন সন্ধান না পাওয়ায় গভীর উৎকণ্ঠায় রয়েছেন স্বজনরা। গতকাল বুধবার বিকেলে সরেজমিনে গেলে নিখোঁজের স্বজনরা জানান, প্রায় ৭ বছর পূর্বে সংসারের স্বচ্ছলতা ফেরাতে মধ্যপ্রাচ্যের দেশ ইরানে যান নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের পূর্ব জাহিদপুর গ্রামের মৃত শায়েস্তা মিয়ার পুত্র আব্দুল আহাদ (৩০)। সেখানে প্রায় ১ বছর থাকার পর ভালো কাজ না পেয়ে চলে যান তুরস্ক।

সম্প্রতি একটু বাড়তি সুখের আশায় দালালদের খপ্পড়ে অবৈধভাবে ইউরোপের দেশ গ্রিসে যাওয়ার সিদ্ধান্ত নেন আহাদ। জনৈক দালালের সাথে ২ লক্ষ ২০ হাজার চুক্তিতে প্রায় ২৫ দিন আগে তুরস্ক থেকে গ্রিসের উদ্যাশে রওয়ানা দেন। এর পর থেকেই পরিবার ও আত্মীয় স্বজনদের সাথে আব্দুল আহাদের কোন যোগাযোগ নেই।

আব্দুল আহাদের বড় ভাই জাবিদ উল্লাহ জানান, ২৫ দিন ধরে আব্দুল আহাদ নিখোঁজ রয়েছে। বিভিন্ন মাধ্যমে যোগাযোগ করেও কোন সন্ধান না পেয়ে চরম উৎকণ্ঠায় রয়েছেন তারা। তার সন্ধান পেতে সরকারের সহযোগীতার পাশাপাশি দালালের শাস্তি দাবী করছেন। নিখোঁজ আব্দুল আহাদ ৪ ভাই-বোনের মধ্যে সবার ছোট। সে বিদেশ গমনের ৩ বছর পুর্বে বিয়ে করেছিল। বর্তমানে তার ২ কন্যা সন্তান রয়েছে। নিখোঁজের সন্ধান পেতে দালালদের আইনের আওতায় আনার দাবী সচেতন মহলের।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: