সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৫৮ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটের গোয়াইনঘাটে সতীনের হাতে সতীনের মৃত্যু!

নিউজ ডেস্ক:: সিলেটের গোয়াইনঘাট উপজেলার তোয়াক্কুল ইউনিয়নের পাইকরাজ গ্রামে সতীনের হাতে সতীনের মৃত্যুর অভিযোগ ওঠেছে।বুধবার দিনগত রাত সাড়ে ৯ টার দিকে পাইকরাজ গ্রামের আবদুল মতিনের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত মহিলা হচ্ছেন আবদুল মতিনের দ্বিতীয় স্ত্রী মনোয়ারা বেগম (২৩)। মোবাইল ফোনে কথা কাটাকাটি নিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় আবদুল মতিনের প্রথম স্ত্রী সাহেনা বেগম (৪২) ও তার মেয়ে সুলতানা বেগম (১৯) জড়িত বলে জানিয়েছেন আবদুল মতিন।পরে গোয়াইনঘাট থানা পুলিশ সাহেনা ও সুলতানা বেগমকে আটক করেছে।

পুলিশ জানিয়েছে, ঘটনার দিন রাতে মনোয়ারাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেলে নিয়ে আসা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মোবাইল ফোনে কথা কাটাকাটির জেরে মনোয়ারাকে গলা টিপে হত্যা করেছেন সাহেনা ও সুলতানা। মনোয়ার স্বামী ও সন্তান এসময় পাশের রুমেই ছিলেন।

খবর পেয়ে আবদুল মতিনের বাড়ি সালুটিকর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইনপেক্টর রজিউল্লাহ সাহেনা ও সুলতানাকে আটক করে ফাঁড়িতে নিয়ে এসেছেন।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল জলিল জানিয়েছেন, এ ঘটনায় এখনও মামলা হয়নি। মামলা দায়ের করা হলে পরবর্তি আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। দু’জনকে আটকের বিষয় তিনি নিশ্চিত করেছেন। মরদেহ এখন হাসপাতাল মর্গে আছে বলে জানান তিনি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: