সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ১২ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ৯ পুলিশ কর্মকর্তার পদোন্নতি

নিউজ ডেস্ক:: সিলেট মেট্রোপলিটন ও জেলা পুলিশের ৯ কর্মকর্তা এসপি পদে পদোন্নতি পেয়েছেন। তাদের মধ্যে ৭ জন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) এবং ২ জন জেলা পুলিশের বিভিন্ন পদে কর্মরত রয়েছেন।

পদোন্নতি প্রাপ্তরা হলেন, সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মো. জাবেদুর রহমান, অতিরিক্ত উপ কমিশনার মো. রওশনুজ্জামান সিদ্দিকী, অতিরিক্ত উপ কমিশনার সুজ্ঞান চাকমা, অতিরিক্ত উপ কমিশনার বিভুতি ভূষণ ব্যানার্জী, অতিরিক্ত উপ কমিশনার এবং বর্তমানে দক্ষিণ সুদানে শান্তি মিশনে কর্মরত জেদান আল মুসা, অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আব্দুল ওয়াহাব, অতিরিক্ত উপ কমিশনার (ট্রাফিক) নিকুলিন চাকমা, সিলেট জেলা পুলিশের অতিরিক্ত এসপি ইমাম মোহাম্মদ শাদিদ এবং ইনহাউজ ট্রেনিং সেন্টারের অতিরিক্ত এসপি ফাল্গুনী পুরকায়স্থ।

বুধবার এ ৯ কর্মকর্তাসহ ২৩৫ কর্মকর্তাকে এসপি পদে পদোন্নতির প্রজ্ঞাপন জারি করা হয়। এর মধ্যে ৫ জন নিয়মিত এবং ২৩০ জন সুপার নিউমারারি পদোন্নতি পেয়েছেন।

গত ৪ জুলাই পুলিশ সদর দফতর থেকে পুলিশের ৪৯৫ কর্মকর্তাকে সুপার নিউমারারি পদোন্নতি দেয়ার প্রস্তাব করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে চিঠি পাঠানো হয়েছিল। পুলিশ সদর দফতরের অ্যাডিশনাল ডিআইজি (ওঅ্যান্ডএম) এস এম আখতারুজ্জামান স্বাক্ষরিত ওই চিঠি যাচাই-বাছাই শেষে ২৩০ জনের অনুমোদন দেয়া হয়।

এসএমপি’র অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আব্দুল ওয়াহাব পদোন্নতির বিষয়টি নিশ্চিত করেছেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: