সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাতীয় বিপ্লব ও সংহতি দিবসে জিয়ার মাজারে বিএনপির শ্রদ্ধা

নিউজ ডেস্ক:: নানা কর্মসূচির মধ্য দিয়ে ৭ নভেম্বর স্মরণে ‘বিপ্লব ও সংহতি দিবস’ পালন করেছে বিএনপি। এর অংশ হিসেবে দলটির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন বিএনপি নেতারা।

মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে দলের স্থায়ী কমিটির সদস্যসহ নেতাকর্মীরা বুধবার সকালে শেরেবাংলা নগরে জিয়ার কবরে পুষ্পস্তবক অর্পণ করেন।তারা সেখানে মোনাজাতেও অংশ নেন।দলের চেয়ারপারসন খালেদা জিয়া ৮ ফেব্র“য়ারি থেকে কারাগারে থাকায় এ বছর তাকে ছাড়াই দিনটি পালন করছে বিএনপি।

মাজারে শ্রদ্ধা জানান দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, কেন্দ্রীয় নেতা আলতাফ হোসেন চৌধুরী, শাহজাহান ওমর, মোহাম্মদ শাহজাহান, ইনাম আহমেদ চৌধুরী, এজেডএম জাহিদ হোসেন, আমান উল্লাহ আমান, জয়নুল আবদিন ফারুক, হাবিবুর রহমান হাবিব,মাহবুব উদ্দিন খোকন,খায়রুল কবির খোকন, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, শামা ওবায়েদ, তাইফুল ইসলাম টিপু, সানাউল্লাহ মিয়া, দেওয়ান সালাহউদ্দিন, অধ্যাপক ড. মোর্শেদ হাসান খান, আফরোজা আব্বাস, নাজিম উদ্দিন আলম, কাজী আবুল বাশার, অধ্যাপকসহ কেন্দ্রীয় ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

শ্রদ্ধা জানানোর পর শেরেবাংলা নগর থেকে গণভবনের উদ্দেশে রওনা হন মির্জা ফখরুলসহ দলের কয়েকজন সিনিয়র নেতা।গণভবনে রওনা দেয়ার আগে মির্জা ফখরুল সাংবাদিকদের বলেন,আলোচনায় সাত দফা দাবি আমরা তুলে ধরব।সরকার যদি সত্যিকার অর্থে একটি গণতান্ত্রিক ব্যবস্থা রাখতে চায়,একই সঙ্গে একটি অবাধ, সুষ্ঠু নির্বাচন চায়,জনগণের অধিকারকে ফিরিয়ে দিতে চায়,তাহলে নিশ্চয়ই এ দাবিগুলো নিয়ে একটি সুচিন্তিত মতামত আসবে বলে আমরা বিশ্বাস করি।

বিএনপির ‘জাতীয় বিপ্লব ও সংহতি’ দিবস পালনের অংশ হিসেবে সকালে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন করা হয়। এছাড়া বিএনপি ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে বিশেষ পোস্টার।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: