সর্বশেষ আপডেট : ৩৭ মিনিট ০ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাতালের কাণ্ড!

আন্তর্জাতিক ডেস্ক:: মদ্যপ অবস্থায় মানুষকে কতকিছুই না করতে দেখা যায়। এই যেমন কেউ চিৎকার করে কান্না করেন, আবার কেউ নৃশংস হয়ে উঠেন। তবে ভারতের রাজধানী নয়াদিল্লির রাস্তায় এক মাতাল যা করলো তার রীতিমতো বিরল। দিল্লির রাস্তায় ওই মাতাল যুবক একে একে ১৮টি গাড়ি আগুন দিয়ে পুড়িয়েছে।

নেশার ঘোরে পরপর ১৮টি গাড়িতে আগুন লাগিয়ে দেয় ওই যুবক। দক্ষিণ দিল্লির মদনগিরের এই ঘটনার ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। এই সূত্র ধরে অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে দিল্লি পুলিশ।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যায়, নেশার ঘোরে জ্বালানির পাইপ খুলে দেয় মদ্যপ যুবক।মোট ১৮টি গাড়িতেই আগুন লাগিয়ে দেন তিনি। এরপর সেই পেট্রলেই পুড়ে ছাই হয়ে যাচ্ছে একের পর এক গাড়ি। এভাবে একের পর এক গাড়িতে আগুন লাগানোর ঘটনায় হতচকিত হয়ে যান প্রত্যক্ষদর্শীরা। তড়িঘড়ি করে তারা পুলিশে খবর দেন।

ভারতীয় একটি গণমাধ্যম বলছে, পুলিশ আসার আগেই আগুন নেভানোর চেষ্টা করেন স্থানীয়রা। এদিকে, ওই যুবক মাতাল হলেও তালে ঠিক ছিলেন। পরিস্থিতি বেগতিক দেখে নেশার ঘোর কেটে যায় তার। পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ঘটনাস্থল থেকে দ্রুত সটকে পড়েন তিনি।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ৬টি বাইক এবং ২টি গাড়ির আগুন নিভিয়ে ফেলেন। এ ঘটনায় মামলা দায়ের করেছে পুলিশ। অভিযুক্ত যুবককে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছেন তদন্তকারীরা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: