সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৬ সেকেন্ড আগে
রবিবার, ২১ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রিয়াংকার বরের জুতো লুকিয়ে ৫০ লাখ ডলার চাইলেন পরিণীতি

বিনোদন ডেস্ক :: দিদির বিয়েতে জুতো লুকিয়ে রাখবেন। তার জন্য দাবি করে বসলেন ৩২ কোটি! হবু জামাইবাবু নিক জোনাস সেটা শুনে রীতিমত অজ্ঞান। তবে শালী পরিণীতি চোপড়ার এমন আবদারে বেশ মজা পেয়েছেন তিনি।

সম্প্রতি আমস্টারডামে ব্যাচেলর ট্রিপে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সঙ্গে নিয়েছিলেন বন্ধুবান্ধবদের। মুকেশ অাম্বানীর মেয়ে ইশা, হবু জা সোফি টার্নারও তার সঙ্গে গিয়েছিলেন। সফরসঙ্গী হয়েছিলেন চাচাতো বোন পরিণীতিও।

সেখান থেকে ফিরে ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার সঙ্গে একটি ছবি আপলোড করেন পরিণীতি। তাতে মন্তব্য করেন, প্রিয়াঙ্কার হবু স্বামী নিক জোনাস। পরিণীতির উদ্দেশে লেখেন, ‘তোমার পাশের জন খুব সুন্দরী। আমার সঙ্গে আলাপ করিয়ে দেবে?’

জবাবে পরিণীতি লেখেন, ‘ওর নাগাল পাওয়া শক্ত। তোমার জন্য চেষ্টা করতে পারি। তবে একটা শর্ত রয়েছে। জুতো লুকনো বাবদ ৫০ লক্ষ মার্কিন ডলার দিতে হবে।’

ভারতীয় বিয়ের অনুষ্ঠানে বরের জুতো লুকিয়ে রাখার প্রথা রয়েছে বটে। কিন্তু সাধারণত হাজার-দু’হাজারেই সন্তুষ্ট থাকেন শ্যালিকারা। তবে প্রিয়াঙ্কার হবু বর তো আর সাধারণ কেউ নন। গায়ক হিসাবে বেশ জনপ্রিয় তিনি। ব্যবসায়ী বাবার ছেলে। অন্যদিকে পরিণীতি নিজেও নামকরা অভিনেত্রী। তাই তারকা শ্যালিকা হিসেবে তারকা জামাইবাবুর কাছে এমন আবদার তিনি রাখতেই পারেন।

নভেম্বরের শেষদিকেই প্রিয়াঙ্কা ও নিক আনুষ্ঠানিকভাবে দাম্পত্য জীবন শুরু করবেন।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: