সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৫৮ সেকেন্ড আগে
রবিবার, ২১ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রেফারি আমাদের বাজে কথা বলেছেন : নেইমার

স্পোর্টস ডেস্ক:: চ্যাম্পিয়ন্স লিগে ন্যাপোলির সঙ্গে ১-১ গোলে ড্র। প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) দ্বিতীয় রাউন্ডেই উঠতে পারবে কি না তা নিয়ে দেখা দিয়েছে সন্দেহ। কারণ, পয়েন্ট টেবিলে পিএসজির অবস্থান তিন নম্বরে। চার ম্যাচ থেকে তাদের অর্জন ৫ পয়েন্ট। আর বাকি আছে দুই ম্যাচ। এই দুই ম্যাচে যদি অবস্থার উন্নতি ঘটাতে না পারে, তাহলে প্রথম রাউন্ড থেকেই বিদায় নিতে হবে নেইমার-এমবাপে-কাভানি-ডি মারিয়াদের।

প্রথমার্ধের শেষ মুহূর্তে হুয়ান বার্নাতের গোলে এগিয়ে গেলেও খেলার ৬২ মিনিটে লোরেঞ্জো ইনসিগনের পেনাল্টি গোলে পিএসজির জয় কেড়ে নেয় স্বাগতিক ন্যাপোলি। এই ম্যাচে জিততে পারলে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে যেতো নেইমাররা। কিন্তু ড্র করার কারণে চলে গেছে একেবারে খাদের কিনারে।

এমন ম্যাচে ন্যাপোলির মাঠে রেফারির বিমাতাসূলভ আচরণের সম্মুখিন হতে হয়েছে নেইমারদের। এমনকি রেফারি বোরনা কুইপার্স নামি নেইমারের সঙ্গে খুব বাজে ব্যবহারও করেছেন। ন্যাপোলির বিপক্ষে ম্যাচ শেষে এমন অভিযোগ নিয়ে হাজির হয়েছেন খোদ নেইমার নিজে।

ম্যাচ শেষে এস্টাডিও সানপাওলোর মিক্সড জোনে নেইমার বলেন, ‘রেফারি এমন একটা বিষয় বলেছেন, যেটা অবশ্যই তার পক্ষে বলা উচিৎ নয়। এটা ছিল খুবই অসম্মানজনক একটি বিষয়।’

নেইমারকে কি এমন বলেছেন রেফারি? পিএসজির ব্রাজিলিয়ান এই তারকা সেটা মুখেও নাকি উচ্চারণ করতে পারছেন না। তিনি বলেন, ‘রেফারি আমাকে কি বলেছেন, সেটা এই মুহূর্তে আমি উচ্চারণও করতে পারছি না। যাই হোক, কাউকে না কাউকে এগিয়ে এসে কিছু করা প্রয়োজন (এমন আচরণের বিপক্ষে)। তিনি আমার সঙ্গে যেভাবে ছিলেন, সেভাবে কোনোভাবেই অসম্মানজনক আচরণ করা ঠিক হয়নি। মাঠের মধ্যে আমাদেরকে বলা হয়, রেফারির প্রতি সম্মান প্রদর্শনের জন্য। আমরাও তো একইভাবে প্রতিদান আশা করতে পারি।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: