সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৫২ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজশাহী থেকেই সরকার পতনের আন্দোলন : মিনু

নিউজ ডেস্ক:: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, আগামী ৯ নভেম্বর রাজশাহীতে জাতীয় ঐক্যফ্রন্টের বিভাগীয় মহাসমাবেশ। সেখান থেকেই সরকার পতন আন্দোলন শুরু হবে।

বুধবার রাজশাহীতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের সমাবেশে এ কথা বলেন মিনু। সকালে নগরীর মালোপাড়া এলাকার দলীয় কার্যালয় সংলগ্ন ভুবনমোহন পার্কে এ সমাবেশ আয়োজন করে নগর বিএনপি। এতে প্রধান অতিথি ছিলেন মিজানুর রহমান মিনু।

মিনু আরও বলেন, কি বায়ান্নের ভাষা আন্দোলন, কি একাত্তরের মহান মুক্তিযুদ্ধ, সব এই রাজশাহী থেকে সূত্রপাত হয়। রাজশাহী থেকেই গণতান্ত্রিক সকল আন্দোলনের সূচনা। এখান থেকেই শুরু হবে সরকার পতনে আন্দোলন। এ আন্দোলনে নেতাকর্মীদের রাজপথে থাকার আহ্বান জানান মিনু।

সমাবেশে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের তাৎপর্য তুলে ধরেন মিনু। একই সঙ্গে দলের প্রতিষ্ঠা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বর্ণাঢ্য রাজনীতিক জীবনের নানা দিক তুলে ধরেন।

বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয় সম্পাদক ও নগর সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসনবিষয়ক সহ-সম্পাদক ও নগর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন।

আরও উপস্থিত ছিলেন, নগরীর বোয়ালিয়া থানা বিএনপির সভাপতি সাইদুর রহমান পিন্টু, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম মিলু, শাহ্মখ্দুম থানা বিএনপির সভাপতি মনিরুজ্জামান শরীফ, সাধারণ সম্পাদক আব্দুল মতিন, নগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক বজলুল হক মন্টু, মতিহার থানা বিএনপির
সাধারণ সম্পাদক নাজমুল হক ডিকেন প্রমুখ।

এর আগে সকাল সাড়ে ৭টার দিকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন বিএনপি নেতারা। পরে পায়রা ও বেলুন উড়িয়ে দিবসের আনুষ্ঠানিকতার সূচনা হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: