সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
সোমবার, ২২ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পানির নিচে দোতলা রিসোর্ট!

আন্তর্জাতিক ডেস্ক::  আমাদের দেশে অনেক রিসোর্ট রয়েছে। নদী, সমুদ্র, জঙ্গল, খোলা মাঠে এ রকম রিসোর্ট দেখতে পাওয়া যায়। প্রত্যন্ত অঞ্চলে মনোরম দৃশ্যমাখা গ্রামীণ পরিবেশে গড়ে উঠেছে প্রায় শতাধিক বেসরকারি রিসোর্ট। কর্মব্যস্ত নাগরিক জীবনে হাঁপিয়ে ওঠা অনেকেই খোঁজেন এমন প্রশান্তির ছোঁয়া।

ফলে দেশে-বিদেশে বিভিন্ন রকমের রিসোর্টের দেখা পেয়েছেন অনেকেই। রিসোর্টের মালিকরা তাদের সাধ্যমত রিসোর্ট তৈরি করেছেন। তবে অবকাশ যাপনের জন্য এই রিসোর্টের ভূমিকা কিন্তু অশেষ। এছাড়া রিসোর্টেও দরকার রোমাঞ্চকর পরিবেশ। তেমন এক রিসোর্টের সন্ধান পাওয়া গেছে মালদ্বীপে।

নির্মাতারা জানান, পানির নিচে প্রায় ষোলো ফুট গভীরে তৈরি করা হয়েছে দোতলা এই রিসোর্ট। একই সঙ্গে রয়েছে লাক্সারি রুম, ব্যাঙ্কোয়েট ও ক্যাফেটেরিয়া। রিসোর্টের উপরের ছাদ অবশ্য পানির উপরেই। সেখানেই আছে একটি রিল্যাক্সেশন ডেস্ক। পানির নিচ থেকে হাঁপিয়ে উঠলে বা একটু সূর্যস্নানের ইচ্ছা থাকলে এ রিল্যাক্সেশন ডেস্ক সাহায্য করবে।

resort-in

ব্যয়ের পাল্লাটা ভারি হলেও সুযোগ-সুবিধা হয়তো তার চেয়েও কম নয়। তাই পকেট বুঝে একবার ভেবে দেখতে পারেন। কারণ চলতি বছর থেকেই রিসোর্টে থাকার জন্য বুকিং শুরু হয়ে যাচ্ছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: