সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ২৭ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিশু ও ছাত্র হত্যার বিচারের দাবীতে বড়লেখা ছাত্র কল্যাণ সংঘ সিলেট‘র মানববন্ধন

বড়লেখায় সড়ক অবরোধে এম্বুলেন্স আটকিয়ে ৭ দিনের শিশু হত্যা ও গত ৩১ শে অক্টোবর এম মুন্তাজিম আলী কলেজের মেধাবী শিক্ষার্থী প্রান্ত দাস নিহতের ঘটনায় সুষ্ট তদন্ত ও বিচারের দাবীতে সিলেটস্থ বড়লেখা ছাত্র কল্যাণ সংঘের উদ্যোগে মঙ্গলবার বিকালে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এক মানববন্ধন কর্মসূচী পালনা করা হয়।

সংগঠনের সহ সভাপতি আজাদ হোসাইন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম বাবুর পরিচালনায় বক্তব্য রাখেন সিলেট জেলা কাজী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক কাজী জয়নুল ইসলাম মুনিম, আসক ফাউন্ডেশন সিলেটের সভাপতি এড: সাইফুর রহমান খন্দকার রানা, এড: রঞ্জু দেবনাথ, এড: রেদওয়ানুল ইসলাম, এড: আব্দুল্লাহ আল-মামুন, ছাত্রনেতা মাহবুবুর রহমান ফরহাদ, সংগঠনের স্থায়ী কমিটির সদস্য মো: ইমদাদুল হক ইমন, সিদ্দিকুর রহমান, হিফজুর রহমান, সহ সাংগঠনিক আবু বকর।

এছাড়াও উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক আবিদ আনোয়ার, বদরুল ইসলাম, কামরুল ইসলাম, আনোয়ার হোসেন রিপন, সাংগঠনিক সম্পাদক মনতোষ দে বাধন, সৌরভ দে, সহ অর্থ সম্পাদক প্রীতম দাস, আন্তর্জাতিক সম্পাদক হাসান বারি সৌরভ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সেলিম আহমদ, স্কুল ছাত্র সম্পাদক জাকারিয়া আহমদ, ফারদিন আহমদ নিরব, মনন দেবনাথ, আব্দুল জলিল, রিপন দেবনাথ ও হাবিবুর রহমান প্রমুখ। মানববন্ধনে বক্তারা উল্লেখিত দুটি হত্যা কান্ডের সুষ্টু তদন্তের মাধ্যমে জড়িতদের বিচারের আওয়তায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন এবং ভবিষ্যতে এমন কর্মকান্ড না ঘটার জন্য প্রশাসনের সজাগ দৃষ্টি কামনা করেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: