সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৩৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ১৪ দলের মনোনয়ন প্রত্যাশী নেহার বেগমের মতবিনিময়

কুলাউড়া প্রতিনিধি:: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ কুলাউড়া আসন থেকে বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (জাসদ) মনোনীত প্রার্থী, মৌলভীবাজার জেলা জাসদের সদস্য, কুলাউড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নারী নেত্রী নেহার বেগম ১৪ দলের মনোনয়ন প্রত্যাশী। ৬ নভেম্বর মঙ্গলবার বিকেলে নিজ বাসভবনে কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নিজের প্রার্থীতা ঘোষণা করেন।

মতবিনিময়ে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা জাসদের সভাপতি আ.স.ম ছালেহ সোহেল, সাধারণ সম্পাদক মইনুল ইসলাম শামীম, যুক্তরাষ্ট্র জাসদের সভাপতি আব্দুল মোসাব্বির, সহ-সভাপতি ফয়ছল আহমদ, কুলাউড়া উপজেলা জাসদের সম্পাদক আব্দুল গাফফার কায়ছুল, সহ-সভাপতি মোঃ শফিক মিয়া, জাসদ ছাত্রলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন প্রমুখ।

মতবিনিময় কালে নারী নেত্রী নেহার বেগম তাঁর প্রার্থীতা ঘোষণা করে সাংবাদিকদের বলেন, ১৯৬৯ সাল থেকে প্রগতিশীল ছাত্র রাজনীতির মাধ্যেমে রাজনীতির ধারাকে অক্ষুণœ রাখতে সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় দেশ গড়ার স্বার্থে নিজেকে সব সময় রাজনীতিতে সক্রিয় রেখেছি। দিন রাত মানুষের সুখ-দুঃখে পাশে থাকার চেষ্টা করেছি। এরই ধারাবহিকতায় কুলাউড়াবাসীর আন্তরিক ভালোবাসায় প্রত্যক্ষ ভোটে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। নারীর ক্ষমতায়নে আমি দীর্ঘদিন থেকে কাজ করে আসছি। প্রান্তিক জনগোষ্ঠী ও তৃণমূল নারীদের অধিকার আদায়ের আন্দোলন- সংগ্রামে তৎকালীন সময় এরশাদ বিরোধী আন্দোলন থেকে শুরু করে বিভিন্ন আন্দোলন-সংগ্রামে কুলাউড়ায় ১৪৪ ধারা আমি ভঙ্গ করে রাজপথে সক্রিয় ছিলাম। ১৪ দল থেকে যাকে মনোনয়ন দেয়া হবে, তার সাথে আমরা কাজ করবো। তৃণমূল পর্যায়ে যাচাই-বাছাই করে জননেত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায়নের জন্য আমাকে মূল্যায়ন করবেন এটা আমার বিশ্বাস। তিনি বলেন, আজকের বিশ্বায়নের যুগে আমাদের দেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়নে পুরুষ-মহিলা সমান ভাবে কাজ করে যাচ্ছে। আমার দীর্ঘ জীবনের রাজনীতির অভিজ্ঞতা কাজে লাগিয়ে কুলাউড়ার মানুষের জন্য কাজ করতে চাই, এখানকার উন্নয়নে সরাসরি ভূমিকা রাখতে চাই। ১৪ দলীয় জোট থেকে আমাকে যদি মনোনয়ন প্রদান করা হয়, তাহলে আমি নির্বাচনে বিজয়ী হবো বলে আশাবাদী।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: