সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের উদ্যোগে রাজনৈতিক নেতৃবৃন্দের সিলেট বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের উদ্যোগে সিলেট নগরীর একটি হোটেলে ‘নারীর জয়ে সবার জয়’ শীর্ষক নারী রাজনৈতিক নেতৃবৃন্দের সিলেট বিভাগীয় সম্মেলন মঙ্গলবার দুপুরে নগরীর একটি হোটেলে হয়। আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে সিলেট বিভাগের মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের দৃষ্টিতে গুরুত্বপূর্ণ বিষয়গুলো আলোচনার জন্য প্রধান রাজনৈতিক দলের প্রতিনিধিদের নিয়ে এই সম্মেলন আয়োজন করা হয়।

সৈয়দ সাইমুন আনজুম ইভানের সঞ্চালনায় ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিলেট রিজিওনাল ম্যানেজার সুদীপ্ত চৌধুরীর সূচনা বক্তব্যের মাধ্যমে আয়োজিত নারী রাজনৈতিক নেতৃবৃন্দের সিলেট বিভাগীয় সম্মেলনে প্যানেল বক্তা হিসেবে আলোচনায় অংশগ্রহণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ,কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও সিলেট মহানগর শাখার সভাপতি এবং সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট মহানগর শাখার সহ সভাপতি গাজী মোঃ জাফর সাদেক কয়েস গাজী,যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুর আনোয়ার আলাওয়ার,জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক এটিএম হাসান জেবুল,জেলা শাখার দপ্তর সম্পাদক সাইফুল আলম রুহেল, সুনাম গঞ্জ জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া,নির্বাহী সদস্য ফজলুল কবির, মৌলভী বাজার জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জহুরা আলা উদ্দিন, হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জামিলা বেগম,সাধারণ সম্পাদক ইসমত আরা বেগম, সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রুবি ফাতেমা ইসলাম, সহ সভাপতি সালমা বাসিত, সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিলেট সিটি কর্পোরেশনের কউন্সিলর শাহানারা বেগম,সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাস্টার ট্রেইনার এ জেড রওশন জেবিন রুবা প্রমুখ।স্লাইট প্রেজেন্টেশন করেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিলেট রিজিওনাল ডেপুটি কো অর্ডিনেটর রাহিমা বেগম।
নেতৃবৃন্দ বলেন রাজনৈতিক দলকে সুসংগঠিত করা,নারীর ক্ষমতায়ন বৃদ্ধি,রাজনৈতিক সহিংসতা পরিহারে উদ্বুদ্ধ করাসহ বিভিন্ন বিষয়ে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিলেট রিজিওনাল অফিসের কার্যক্রম প্রশংসনীয়। আওয়ামী লীগ ও মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেন প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশএখন উন্নয়নের মহাসড়কে।এর ধারাবহিকতা বজায় রাখতে হবে। নেতৃবৃন্দ বর্তমান সরকারের সাফল্য ও ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরার পাশাপাশি শান্তিপূর্ণ নির্বাচন ও আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় বসাতে নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।অনুষ্ঠানে মহিলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিকরা অংশ নেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: