সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ১৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাফিয়াদের খপ্পরে পাকিস্তান ক্রিকেট!

স্পোর্টস ডেস্ক :: বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান দেশের প্রধানমন্ত্রী হবার পর পাকিস্তান ক্রিকেটে বেশ কয়েকটি পরিবর্তন এসেছে। বোর্ড চেয়ারম্যানের পদে বসেছেন এহসান মানি। দেশের ক্রিকেট অবকাঠামোগত উন্নয়নে ওয়াসিম আকরাম, মিসবাহ উল হকের মতো কিংবদন্তিদের নিয়ে কমিটিও গঠন করা হয়েছে।

তবে দেশের ক্রিকেটে ইতিবাচক পরিবর্তন আনার চেষ্টা হলেও সেটা সহজ নয় বলেই মনে করছেন পাকিস্তানের সাবেক প্রথম শ্রেণির ক্রিকেটার আসিফ ফরিদি। তার মতে, এখনও পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) থেকে মাফিয়াদের মূলোৎপাটন হয়নি।

সাবেক ক্রিকেটার আসিফ ফরিদির সঙ্গে মাসুদ আনোয়ার, ইমরান মালিক এবং সাজিদ মুনিরকে রোববার এক বৈঠকে ডেকেছিলেন পিসিবি চেয়ারম্যান এহসান মানি। সেখানে উপস্থিত ছিলেন পিসিবির ঘরোয়া ক্রিকেটের পরিচালক হারুন রশিদ এবং ডেপুটি ইলেকশন কমিশনার আহমেদ শেহজাদ ফারুক রানা।

এই সভায় আলোচনা হয় আঞ্চলিক দলগুলোকে কিভাবে আরও উন্নত করা যায়। বিশেষ করে একজন মাফিয়ার প্রভাবে রাওয়ালপিন্ডি ক্রিকেটের দুরবস্থা নিয়ে কথা হয় এই সভায়। সংক্ষিপ্ত আলোচনায় তারা জানান, কিভাবে রাওয়ালপিন্ডির জেলা ক্রিকেট অ্যাসোসিয়েশন ভুয়া তদন্ত সম্পন্ন করেছে। সত্যিকারের ক্লাবগুলোকে গুরুত্ব না দিয়ে ভুয়া ক্লাবগুলোকে কিভাবে ক্ষমতাবান করা হচ্ছে, সে বিষয়েও কথা হয়।

আঞ্চলিক ক্রিকেটের অধঃপতনের জন্য সাবেক বোর্ড সদস্য শাকিল শেখকে দায়ী করে সভায় উপস্থিত সদস্যরা বলেন, ‘বোর্ডের গভর্নিং মেম্বার শাকিল শেখ আঞ্চলিক ক্রিকেটের অবনতির জন্য দায়ী। তিনি শুধু ভুয়া কাগজপত্র দিয়ে পিসিবির তদন্তকে প্রভাবিতই করেননি। গত ১০ বছরে তিনি একটি টুর্নামেন্টও আয়োজন করতে পারেননি। পিসিবির আইনে আছে, বছরে কমপক্ষে দুটি টুর্নামেন্ট আয়োজন করতে হবে।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: