সর্বশেষ আপডেট : ৫০ মিনিট ১৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ইউএনও এবং পৌর মেয়রকে সংবর্ধনা

কমলগঞ্জ সংবাদদাতা:: কমলগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে জনপ্রশাসন পদকে ভূষিত কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হকের পদোন্নতিজনিত বিদায় এবং কমলগঞ্জ প্রেসক্লাবের সাবেক আহবায়ক ও পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদ জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৮ এর সিলেট বিভাগের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী নির্বাচিত হওয়ায় কমলগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে এক সংবর্ধনা প্রদান করা হয়।

কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়ের সভাপতিত্বে ও সম্পাদক মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় সোমবার (৫নভেম্বর) বিকেল ৫ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধীত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার সাবেক নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক, সংবর্ধীত বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদ, বিশিষ্ট লেখক-সাহিত্যিক আহমদ সিরাজ,সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল হান্নান চিনু,উপজেলা সরকারী প্রধান শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মোঃ মোসাহীদ আলী,সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ পত্রিকার সম্পাদক মোঃ সানোয়ার হোসেন, প্রথম আলো কমলগঞ্জ প্রতিনিধি মুজিবুর রহমান রঞ্জু । সভার শুরুতেই অতিথিবৃন্দদের ফুল দিয়ে বরণ করেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কমলগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি শাব্বীর এলাহী, প্রনিত রঞ্জন দেবনাথ,সাংবাদিক সমিতির সহসভাপতি নুরুল মোহাইমিন মিল্টন, চা মজদুর সম্পাদক সিতারামবিন,সাবেক সভাপতি এম এ ওয়াহিদ রুলু,সাবেক সম্পাদক শাহিন আহমদ, সাংবাদিক আব্দুল হাই ইদ্রিছী,্সাংবাদিক নির্মল এস পলাশ,আসহাবুর ইসলাম শাওন,আব্দুল আহাদ ও সালাউদ্দিন শুভ প্রমুখ। সংবর্ধনা সভায় বিদায়ী ইউএনওকে নিয়ে স্বরচিত কবিতা পাঠ করে সাংবাদিক শাব্বীর এলাহী,আব্দুল হাই ইদ্রিছী ও নির্মল এস পলাশ।

প্রধান অতিথির বক্তব্যে মাহমুদুল হক আবেগাপ্লুুত হয়ে বলেন, এখানে কাজ করতে গিয়ে আমাকে সাংবাদিক, জনপ্রতিনিধি সহ সকলে যেভাবে সহযোগীতা করেছেন তা কোনদিনই ভূলার মতো নয়। তিনি বলেন সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য উদাহরন হচ্ছে কমলগঞ্জ উপজেলা। এখানে বিভিন্ন জাতির সংস্পর্শে আসার ও কাজ করার আমার সৌভাগ্য হয়েছে।
কমলগঞ্জ পৌর মেয়র জুয়েল আহমেদ বলেন, আমি আজ বিভাগের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী হওয়ার পেছনে সাংবাদিকদের অবদান অনস্বীকার্য,তাদের বস্তুুনিষ্ট লেখনির মাধ্যমে আমি অনুপ্রাণিত হয়েছি। আমি প্রত্যাশা করি সাংবাদিকরা বস্তুুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে জাতীর কল্যানে ভূমিকা রাখবেন।
অনুষ্ঠানের শেষে অতিথিদের প্রেসক্লাবের পক্ষ থেকে ক্রেষ্ট প্রদান করা হয়। এছাড়াও সুধীজনের পক্ষ হতে উপহার তুলে দেয়া হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: