সর্বশেষ আপডেট : ৩২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অধ্যক্ষ শেরগুল আহমেদকে গ্রেফতারের নিন্দা জানিয়েছে সুনামগঞ্জ প্রেসক্লাব

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক, পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ, দৈনিক সুনামগঞ্জ ডাকের সম্পাদক ও প্রকাশক শেরগুল আহমদকে গ্রেফতারের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন সুনামগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

সোমবার প্রতিবাদ জানিয়ে প্রেসক্লাব নেতৃবৃন্দরা এক যুক্ত বিবৃতিতে বলেন, অধ্যক্ষ শেরগুল আহমেদ পৌর কলেজে’র অধ্যক্ষ হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। প্রায় একযুগ ধরে সুনামগঞ্জ প্রেসক্লাবের দায়িত্ব পালন করছেন। এবং সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত রয়েছেন। সম্প্রতি পৌর ডিগ্রি কলেজকে জাতীয় বিশ্ববিদ্যালয়ে অধিভুক্ত নবায়ন প্রস্তাব জমাদানের জন্য তিনি ঢাকা গিয়েছিলেন। ঢাকায় ক্যাপিটাল হোটেলে অবস্থানকালে পুলিশ তাকে ষড়যন্ত্রমূলকভাবে আটক করে। আমরা সুনামগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ এই আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে তার মুক্তির দাবী করছি।

বিবৃতিদাতারা হলেন, সুনামগঞ্জ সুনামগঞ্জ প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও দৈনিক সুনামকন্ঠের সম্পাদক বিজন সেন রায়, সহ সভাপতি রওনক আহমেদ, যুগ্ম সম্পাদক ও দৈনিক যুগান্তর প্রতিনিধি মাহবুবুর রহমান পীর, যুগ্ম সম্পাদক দৈনিক ইত্তেফাক প্রতিনিধি বুরহান উদ্দিন,প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক খবরপত্র প্রতিনিধি আল-হেলাল,কোষাধ্যক্ষ ও দৈনিক সুনামগঞ্জের সময়ে’র সম্পাদক মোঃ সেলিম আহমদ, প্রেসক্লাবের অন্যতম সদস্য ও মোহনা টেলিভিশনের প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, এস.এ টিভি’র প্রতিনিধি ও দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদার, দৈনিক যায় যায় দিন প্রতিনিধি ঝুনু চৌধুরী, সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র, দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি মাসুম হেলাল, ইউএনবি প্রতিনিধি অরুণ চক্রবতী, সাংবাদিক সাহাব উদ্দিন আহমেদ,স্বপন কুমার সরকার, মোঃ আমিনুল হক, সিরাজুল ইসলাম শ্যামল, এ কে পাশা, সোহেল আলম প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: