সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে ১ম বর্ষের ভর্তি ১১ই নভেম্বর থেকে

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) ২০১৮-১৯ সেশনের স্নাতক প্রথম বর্ষের প্রথম সেমিস্টারের ভর্তি আগামী ১১ নভেম্বর রবিবার থেকে শুরু হয়ে চলবে ১৪ই নভেম্বর পর্যন্ত। ভর্তি কার্যক্রম চলবে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ‘ভবন-এ’ এর নিচ তলায়। শাবির ওয়েবসাইটে এসব তথ্য প্রকাশ করা হয়।

ওয়েবসাইটে উল্লেখ করা হয়, আগামী ১১ই নভেম্বর রবিবার থেকে ‘বি’ ইউনিট দিয়ে ভর্তি কার্যক্রম শুরু হবে। এদিন ‘বি’ ইউনিটে ০৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত মেধাতালিকার ০১-৩০০ জন এবং দুপর ০২টা থেকে মেধাতালিকায় থাকা ৩০১-৬০০ জনকে ভর্তি করানো হবে। পরের দিন ‘বি1’ ইউনিটে মেধাতালিকায় ৬০১-৯৮০ জনকে ভর্তি করানো হবে৷ ‘বি1’ সম্পূর্ণ হওয়ার পরে দুপুরে ‘বি2’ ইউনিটে মেধাতালিকায় থাকা ১-৩০ জনকে এবং ‘বি’ ইউনিটে কোটাধারীদের ভর্তি করানো হবে।

এদিকে, ১৩ই ও ১৪ই নভেম্বর ‘এ’ ইউনিটের জন্য যথাক্রমে প্রথম দিনে বিজ্ঞান বিভাগে মেধাতালিকায় থাকা ০১-২২০ জনকে এবং দুপুর ০২টা থেকে ব্যবসায় শিক্ষা বিভাগের মেধাতালিকায় ০১-৮৩ জন শিক্ষার্থীদের ভর্তি করানো হবে। পরের দিন সকাল ০৯টা থেকে মানবিক বিভাগে মেধাতালিকায় থাকা ০১-৩১১ জনকে এবং দুপুর থেকে ‘এ’ ইউনিটে কোটা থাকা আসনগুলোতে ভর্তি করানো হবে।

ওয়েবসাইটে আরও জানানো হয়, ভর্তি পরীক্ষার ব্যবহৃত অ্যাডমিট কার্ড নিয়ে আসতে হবে। এসএসসি বা সমমান ও এইচএসসি বা সমমান পরীক্ষার মূল মার্কশীট ও সার্টিফিকেট এবং প্রতিটি সনদপত্র ও নম্বরপত্রের ২টি করে ফটোকপি প্রয়োজন। ভর্তি ফি বাবদ ৯৫০০টাকা শাবির সোনালী ব্যাংক শাখায় প্রদান করতে হবে। এছাড়াও কোটায় ভর্তিচ্ছুদের কোটা সম্পর্কিত যথাযথ সনদপত্রের মূল কপি নিয়ে আসতে হবে।
এবারের ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. শামসুল হক প্রধান ডেইলি সিলেটকে জানান, মেধাবীতালিকায় থাকা শিক্ষার্থীদের দিয়ে আসন পূর্ণ না হলে মেধাতালিকায় অপেক্ষামান শিক্ষার্থীদের ডাকা হবে৷ এসম্পর্কিত বিস্তারিত www.admission.sust.edu ওয়েবসাইটে জানানো হবে এবং মোবাইল এসএমএসে জানানো হবে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: