সর্বশেষ আপডেট : ৫৮ মিনিট ৪৫ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজিজুল হাকিমের মেয়ের বিয়ে সম্পন্ন

বিনোদন ডেস্ক:: নব্বই দশক মাতানো টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম ও জিনাত হাকিমের মেয়ের বিয়ে সম্পন্ন হয়েছে। নাযাহ’র বরের নাম নাফিজ ফুয়াদ শুভ। ১ নভেম্বর মোহাম্মদপুরে আজিজুল হাকিমের বাড়িতেই তার বিয়ের কাবিন হয়েছে। এরপর ৪ নভেম্বর রাজধানীর ট্রাস্ট মিলনায়তনে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

শুভ একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে পড়াশোনা করেছেন। আর নাযাহ ঢাকা কমার্স কলেজের বিবিএর শেষ বর্ষের ছাত্রী। ৭ সেপ্টেম্বর ঘরোয়া আয়োজনে বরের বাড়িতে বরের বাগদান অনুষ্ঠিত হয়। আর ১২ সেপ্টেম্বর আজিজুল হাকিমের বাড়িতে কনের বাগদান অনুষ্ঠিত হয়। ১ নভেম্বর তাদের কাবিন হয়। টানা তিন দিন গায়েহলুদের অনুষ্ঠান হয় পুবাইলের একটি রিসোর্টে।

এরপর ৪ নভেম্বর রাজধানীর ট্রাস্ট মিলনায়তনে আজিজুল হাকিম ও জিনাত হাকিম পরিবারের পক্ষ থেকে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আগামীকাল ৭ নভেম্বর বরের পক্ষ থেকে অনুষ্ঠিত হবে নাযাহ ও শুভর বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠান।

ট্রাস্ট মিলনায়তনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তারানা হালিম, বিজরী বরকতুল্লাহ, ইন্তেখাব দিনার, তানভিন সুইটি, দীপা খন্দকার, রুনা খান, শারমিন শীলা, মৌ, মৌসুমী নাগ, বাঁধন, কানিজ আলমাস খান, স্বপ্নিল সজিবসহ অনেকেই।

আজিজুল হাকিম বলেন, ‘মেয়েকে বিয়ে দিলাম। দায়িত্ব পালনের আনন্দ হচ্ছে। অন্যদিকে মেয়েকে বিদায় দিতে হলো শ্বশুরবাড়িতে, কিছুটা বিষন্নতাও আছে। আমার বাড়ি আলোকিত করে রাখা মেয়ে এখন তার শ্বশুরের বাড়িতে আলো ছড়াবে। সবাই ওর জন্য দোয়া করবেন। ও যেন সফল স্ত্রী হতে পারে। সুখে থাকে স্বামী-সংসার নিয়ে।’

তিনি বলেন, নাযাহ ও শুভ দুজনের পছন্দমতেই বিয়ে হয়েছে দুই পরিবারের সম্মতিতে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: