সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল কাষ্টঘরের কায়ছান দম্পতির, আহত-দুই সন্তান

নিউজ ডেস্ক:: পরিবারসহ কিছুদিন পর স্বপ্নের দেশ আমেরিকা যাওয়া কথা ছিল সিলেটের কায়ছান ইসলাম চৌধুরীর। আমেরিকার ভিসা পেয়ে উচ্ছ্বসিত ছিল গোটা পরিবার। কিন্তু বিধি বাম। তিনি স্ত্রীসহ চলে গেলেন না ফেরার দেশে!

আমেরিকার ভিসাপ্রাপ্তির আনন্দ উদযাপনে স্ত্রী ও সন্তানদের নিয়ে খানিক ভ্রমণে বেরিয়েছিলেন কায়ছান চৌধূরী সোমবার সন্ধ্যায়। এ সময় সিলেট বিমানবন্দর সড়কের লাক্কাতুড়া চা-বাগান এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনার শিকার হয়ে স্ত্রী রাফিয়া সুলতানাসহ নিহত হন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন তাদের দুই সন্তান মেহনাজ চৌধুরী (৮) ও শেহজাদ আহমদ চৌধুরী (৫)। তারা বর্তমানে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন।

সূত্র জানায়, সিলেট ওসমানী বিমানবন্দর সড়কে লাক্কাতুড়া চা বাগান এলাকায় আম্বরখানাগামী পদ্মা অয়েল কোম্পানির তেলবাহী একটি লরি সিএনজি অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই অটোরিকশারোহী কায়ছান চৌধুরী ও তার পরিবারের ৩ জন গুরুতর আহত হন।পরে আহতদের ওসমানী হাসপাতালে নিয়ে এলে মারা যান কায়ছান ইসলাম চৌধুরী (৪০) ও তার স্ত্রী রাফিয়া সুলতানা (৩৫)।

কায়ছান চৌধুরী সিলেট নগরীর কাষ্টঘর এলাকার ভাদেশ্বর হাউজের বাসিন্দা । তিনি দক্ষিণ ভাদেশ্বর রাজাপুর গ্রামের এস এম ইসলাম মঈনের ছেলে।। জানা গেছে, দুর্ঘটনার পর আহত সিএনজি চালককে হাসপাতালে আনা হলেও সে বর্তমানে নিখোঁজ।

সিলেট বিমানবন্দর থানা পুলিশ জানায়, ঘটনাস্থলের অদূর থেকে তেলবাহী লরিসহ চালক আলাউদ্দিনকে আটক করা হয়। সে বর্তমানে থানা হেফাজতে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: