সর্বশেষ আপডেট : ১১ মিনিট ২৬ সেকেন্ড আগে
সোমবার, ২২ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেসবুকে প্রশ্ন সরবরাহকারী চক্রের সদস্য আটক

নিউজ ডেস্ক:: ফেসবুকের মাধ্যমের জেএসসি, প্রাথমিক সমাপনি ও অন্যান্য পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র সংগ্রহ ও বিতরণের প্রলোভন দিয়ে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে এক কিশোরকে আটক করেছে র‌্যাব-৮।

সোমবার সকাল ৮টার দিকে পিরোজপুরের নাজিরপুর উপজেলার ঠুটাখালী এলাকায় অভিযান চালিয়ে জয়ন্ত মন্ডল (১৮) নামে ওই কিশোরকে আটক করা। এ সময় তার কাছ থেকে দুটি মোবাইল ফোন ও ব্যবহৃত ২টি সিমকার্ড উদ্ধার করা হয়।

আটক জয়ন্ত প্রশ্নপত্র সরবরাহকারী চক্রের সদস্য বলে জানিয়েছে র‌্যাব। সে নাজিরপুর উপজেলার ঠুটাখালী গ্রামের জোতিন্দ্র মন্ডলের ছেলে।

র‌্যাব-৮ এর সিনিয়র সহকারী পরিচালক মো. হাছান আলী জানান, জয়ন্ত মন্ডল সমাপনি, জেএসসি, এসএসসি, এইচএসসির ‘শতভাগ কমন সাজেশন’ নামে ফেসবুক পেজ থেকে ভূয়া প্রশ্নপত্র বিক্রির স্ট্যাটাস দেয়। তার দেয়া স্ট্যাটাস দেখে অনেক সুযোগ সন্ধানী শিক্ষার্থীরা প্রলোভনে পড়ে মোটা অঙ্কের টাকার বিনিময়ে প্রশ্নপত্র কিনতে আগ্রহ প্রকাশ করে।

জয়ন্ত মন্ডল প্রথমত বিভিন্ন ফেক একাউন্ট থেকে ফেসবুকে প্রশ্নপত্র সরবরাহ করবে বলে পরীক্ষার আগে বিভিন্ন পোস্ট দিত এবং এর জন্য বিভিন্ন শিক্ষার্থীদের কাছ থেকে অগ্রীম টাকা হাতিয়ে নিত। এমন সংবাদের ভিত্তিতে সকালে জয়ন্তকে তার বাড়ি থেকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জয়ন্ত এসব অভিযোগের কথা স্বীকার করেছে। এছাড়া তার মোবাইল ফোন, ব্যবহৃত সিমকার্ড ও ফেসবুক আইডির তথ্য বিশ্লেষণ করে ভূয়া প্রশ্নপত্র বিক্রির ব্যাপারে সংশ্লিষ্টতা পাওয়া গেছে।

র‌্যাব-৮ এর সিনিয়র সহকারী পরিচালক মো. হাছান আলী জানান, ভুয়া প্রশ্নপত্র সংগ্রহ ও বিতরণের অভিযোগে জয়ন্ত মন্ডলের বিরুদ্ধে মামলা দায়েরের পস্তুতি চলছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: