সর্বশেষ আপডেট : ২০ মিনিট ২ সেকেন্ড আগে
রবিবার, ২১ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নাইটক্লাবে শুভশ্রীর উদ্দাম নাচ

বিনোদন ডেস্ক :: বিয়ের পর প্রথম জন্মদিনটা বেশ মোজমাস্তে কাটছেন রাজ-ঘরণী শুভশ্রী। জন্মদিনের দুদিন রাজের ফ্ল্যাট আরবানাতে শুভশ্রীকে সেলিব্রেট করতে জড়ো হন ঘনিষ্ট বন্ধু-বান্ধব। কেক কাটা থেকে শ্যাম্পেনে চুমুক সবই হয়েছে। তবে আপাতত শুভশ্রী তার জন্মদিনের সেলিব্রেশনে বিদেশে ছুটি কাটাতে গেছেন। সেখানেও দ্বিতীয় সেলিব্রেশনটাও মন্দ হয়নি।

গত ৩ নভেম্বর ২৯ বছরে পা দিয়েছেন কলকাতা বাংলা সিনেমার (টালিউড) অন্যতম জনপ্রিয় এই অভিনেত্রী। তার জন্মদিনের দ্বিতীয় দফার সেলিব্রেশন হয় ব্যাংককে। সেখানে রাজ ছাড়াও ঘনিষ্ঠ কিছু বন্ধু-বান্ধবরা তাদের সঙ্গে অংশ নেন। সারাদিন ঘোরাফেরা, সেলফি আর খাওয়াদাওয়ার পর জন্মদিনের রাতটা শুভশ্রীর জন্য ছিল বর্ণিল। কেক কেটা ও পানীয়ে চুমুক দিয়ে শুরু হয় তার জন্মদিনের সেলিব্রেশন ৷ রাত বাড়তেই সেই রঙ কিছুটা বদলে যায় ৷ নিজের জন্মদিনে উদ্দাম নাচলেন শুভশ্রী ৷ নাচের সময় কোনো বাঁধই মানলেন না তিনি৷

গোটা নাইট ক্লাব তখন পার্টিতে মেতে ওঠে। হোটেলের ব্যালকনি থেকে শুভশ্রীর সঙ্গে বিশেষ ভিডিও তুললেন রাজ। সাদা শর্ট খোলামেলা পোশাকে এদিন বেশ গর্জিয়াস দেখাচ্ছিল শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। বিয়ের পর এটাই শুভশ্রীর প্রথম জন্মদিন, তাই এই জন্মদিন তার কাছে নিঃসন্দেহে বিশেষ কিছু। এই সেলিব্রেশনে শুভশ্রী যে খুবই খুশি, নাচের ভিডিও থেকেই তা স্পষ্ট।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: