সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৫৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মইনুলের শুনানি ঘিরে তুলকালাম, পুলিশ-ছাত্রলীগের দুই মামলা

নিউজ ডেস্ক:: রংপুরের চিফ জুডিশিয়াল ম্যজিস্ট্রেট আদালতের সামনে রোববার দুপুরে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় মামলা হয়েছে।

রোববার রাতে নগরীর কোতোয়ালি থানায় পুলিশ ও ছাত্রলীগের পক্ষ থেকে বিএনপির দেড় শতাধিক নেতাকর্মীর নামে পৃথক দু’টি মামলা করা হয়। এ ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

কোতোয়ালি থানা পুলিশের ওসি রেজাউল করিম জানান, রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডের অভিযোগে থানার এসআই জিয়াউর রহমান ও দলীয় নেতাকর্মীদর ওপর হামলার ঘটনায় মহানগর ছাত্রলীগের সদস্য আনিছুর রহমান আনিছ বাদী হয়ে বিএনপির দেড় শতাধিক নেতাকর্মীর নামে পৃথক দু’টি মামলা করেছেন। এ ঘটনায় ওই রাতেই অভিযান চালিয়ে নগরীর বিভিন্ন স্থান থেকে বিএনপির ৫ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, সাংবাদিক মাসুদা ভাট্টিকে নিয়ে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে রংপুরে মানবাধিকারকর্মী মিলি মায়া বেগম বাদী হয়ে গত ২২ অক্টোবর ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যজিস্ট্রেট আদালতে মানহানির মামলা করেন।

রোববার ওই মামলার জামিন শুনানি শেষে আদালত চত্বরে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের অন্তত ১২ জন আহন হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: