সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে ছাত্রলীগ কর্মীর উপর হামলার ঘটনায় মামলা

ছাতক প্রতিনিধি:: ছাতকে ছাত্রলীগ কর্মীর উপর হামলা করে আহত করার ঘটনায় অবশেষে থানায় মামলা দায়ের করা হয়েছে। ছাতক উপজেলা বিএনপির আহবায়ক ফারুক আহমদের পুত্র উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফয়ছল আহমদ সুমনকে প্রধান আসামি করে মামলা নং-১, তাং-০১.১১.২০১৮ইং দায়ের করা হয়। উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের ইলামেরগাঁও গ্রামের আবদুস সালামের পুত্র, গোবিন্দগঞ্জ কলেজের ডিগ্রি ১ম বর্ষের ছাত্র ও ছাত্রলীগ কর্মী গোলাম জিলানী বাদি হয়ে দায়ের করা মামলায় অন্যান্য আসামিরা হলেন, সুহিতপুর গ্রামের মৃত আবদুস সহিদের পুত্র ও উপজেলা ছাত্রদল নেতা সাফি, জোয়াফির আলীর পুত্র ও উপজেলা ছাত্রদল নেতা সেকুল মিয়া, আবদুল খালিকের পুত্র ও কলেজ ছাত্রদল নেতা হোসেন, মৌরশ আলীর পুত্র ও উপজেলা ছাত্রদল নেতা আনোয়ার, মঈনুল হোসেনের পুত্র ও উপজেলা ছাত্রদল নেতা আঙ্গুর মিয়া, আরজ আলীর পুত্র ও উপজেলা ছাত্রদল নেতা আতিকুল, খুর্শিদ আলীর পুত্র ও উপজেলা ছাত্রদল নেতা জামান, গোবিন্দনগর গ্রামের দুদু মিয়ার পুত্র ও গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউপি ছাত্রদল নেতা জাবেদ, নোয়াপাড়া গ্রামের মৃত রইব আলীর পুত্র ও কলেজ ছাত্রদল নেতা সুরুজ্জামান।

মামলার বিবরণে জানা যায়, গোলাম জিলানী কলেজ থেকে বাড়ি ফেরার পথে সিলেট-সুনামগঞ্জ সড়কের গোবিন্দগঞ্জের হোটেল মেরিডনের সামনে পৌঁছলে পূর্ব বিরোধের জের ধরে আসামিরা তার উপর হামলা করে আহত করে। এসময় তার কাছ থেকে মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে দেয় আসামিরা। পরে তার শোর-চিৎকারে আশপাশের লোকজন উপস্থিত হয়ে তাকে উদ্ধার করে কৈতক হাসপাতালে নিয়ে যান। উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে, মামলার প্রধান আসামি ও উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফয়ছল আহমদ সুমন জানিয়েছেন, তাকে প্রধান আসামি করে যে মামলাটি দায়ের করা হয়েছে এটি মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা। আ’লীগের ষড়যন্ত্রে একের পর এক তার উপর মিথ্যা ও হয়রানীমূলক মামলা করা হচ্ছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: