সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে ইউএনও’র অপসারণের দাবীতে ঝাড়ু মিছিল

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় এক নিরীহ ব্যবসায়ী বেলায়েত হোসেনকে নির্যাতনের প্রতিবাদে ইউএনও’র অপসারণের দাবীতে ঝাড়– মিছিল করেছে বিক্ষুব্দ জনতা। রবিবার সকাল ১১টায় বিক্ষুব্দ জনতার ঝাড়ু মিছিলটি উপজেলা সদরের আব্দুজ জহুর চত্বর থেকে শুরু করে তাহিরপৃুর বাজার ঘুরে এসে উপজেলা পরিষদে আবারো জড়ো হয় এবং ঝাড়ু উছিয়ে অবিরত ইউএনওর অপসারণ চেয়ে মিছিল করতে থাকে। মিছিলের সংবাদ পেয়ে ঘটনা স্থলে দ্রুত এসে উপস্থিত হন তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল,তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর,উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আলী মর্তুজা,তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন,উপজেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক হাফিজ উদ্দিনসহ এলাকার গন্যমান্যসহ অনেকেই। এই সময় উত্তেজিত জনতাকে তারা স্বান্তনা দিয়ে এই বিষয়টি দ্রুত নিষ্পত্তির করার জন্য আশ্বস্থ করলে উত্তেজিত বিক্ষুব্ধ জনতা শান্ত হয়। পরে উল্লেখিত ব্যাক্তিদের উদ্যোগে ঘন্টা ব্যাপী ইউএনওর বাসভবনে বসে এর মিমাংশা হয়। এবং ভুল বোঝা বুঝির অবশান ঘটে। আর ভুলের জন্য ইউএনওর দুঃখ প্রকাশ করেন। তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর জানান,এঘটনার মিমাংসা হয়েছে।

একাধিক সূত্রে জানা যায়,শনিবার (৩ নভেম্বর) রাত ১০টায় তাহিরপুর বাজারের এক ব্যবসায়ী বেলায়েত হোসেনকে ডেকে এনে তাকে শারীরিক ভাবে নির্যাতন করেন ইউইনও পূর্নেন্দু দেব। এ বিষয়টি এলাকাবাসী ও তার স্বজনরা জানতে পারলে রবিবার(৪ নভেম্বর)সকাল ১১টায় তারা উত্তেজিত হয়ে উপজেলা পরিষদের সামনে জড়ো হয় এবং তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনওর)অপসারন চেয়ে ঝাড়ু মিছিল করে।

এলাকাবাসী সূত্রে আরো জানাযায়,উপজেলা সদরের বাজার সংলগ্ন পাঠলাই নদীর তীরে তাহিরপুরের ব্যবসায়ী বেলায়েত হোসেনের অটো রাইসমিল রয়েছে। মিলের মাঠে উপজেলা নির্বাহী অফিসার পাথর ও বালু এনে রাখছিলেন। এসময় বেলায়েত হোসেনের অনুপস্থিতিতে তার শ্রমিকদের সঙ্গে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের শ্রমিকদের মধ্যে এনিয়ে কথা কাটাকাটি হলে তারা এসে উপজেলা নির্বাহী অফিসারকে এসে বিষয়টি জানায়। এতে ক্ষুব্দ হয়ে উপজেলা নির্বাহী অফিসার পূর্ণেন্দু দেব রাইস মিলের মালিক বেলায়েত হোসেনকে ডেকে আনেন। কথা বলার এক প্রর্যায়ে তিনি তাকে শারীরিক নির্যাতন করেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: